রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

মাহে রমযানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি

শাহরাস্তি (চাঁদপুর) সংবাদদাতাঃ বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর জেলা শাখার উদ্যোগে  ২৮ মে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় ও মাহে রমজানকে স্বাগত জানিয়ে   বর্ণাঢ্য র‌্যালি বের করে।
র‌্যালিটি জেলা সভাপতির নেতৃত্বে শাহরাস্তি উপজেলার মেহার এলাকা থেকে শুরু হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাস প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের চাঁদপুর জেলা শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, প্রকাশনা সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নীলফামারী 
নীলফামারীর কিশোরগঞ্জে পবিত্র রমযানকে স্বাগত জানিয়ে আল হেরা হাফিজিয়া মাদ্রসার উদ্যোগে একটি র‌্যালি বের করে। রবিবার সকালে আল- হেরা হাফিজিয়া মাদ্রাসা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে  উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডাক বাংলার সামনে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন আল- হেরা হাফিজিয়া মাদ্রাসার মোহতামিম হাফেজ মোঃ শরিফুল ইসলাম।  পরে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে  সমাবেশের সমাপ্তি ঘটে।
রায়পুর (লক্ষ্মীপুর)
লক্ষ্মীপুরের রায়পুরে মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইমাম-মুয়াজ্জিন সমিতির উদ্যোগে আনন্দ র‌্যালি করা হয়েছে। শনিবার বিকেলে রায়পুর শহরে ইমাম -মুয়াজ্জিন সমিতিরি সভাপতি সালেহ আহাম্মদ ও হায়দরগঞ্জের বিশিষ্ট আলেম সাইয়্যেদ আল মাদানী কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব তাহের ইজ্জুদ্দিন জাবেরির নেতৃত্বে র‌্যালি অনুষ্ঠিত হয়। পৃথক র‌্যালিতে প্রায় সহস্রাধিক মুসল্লী অংশগ্রহণ করেন। 
র‌্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ইমাম সমিতির নেতা বশির আল হেলাল, হায়দরগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল আজিজ মজুমদার, মডেল কলেজের অধ্যক্ষ ডক্টর এ কে এম ফজলুল হক, বিশিষ্ট আলেম মাওলানা সুলতান মাহমুদ খান, হাফেজ নজরুল ইসলাম, মাষ্টার শামছুদ্দিন আহম্মেদ প্রমুখ।
এসময় রমজানে পবিত্রতা রক্ষার্তে দিনের বেলায় খাবার দোকান বন্ধ রাখা, মদ-জুয়া, বেহায়াপনা থেকে বিরত থাকা এবং সেহ্রী, ইফতার ও তারবীর সময় বিদ্যুৎ সরবরাহের দাবি জনান।

অনলাইন আপডেট

আর্কাইভ