শুক্রবার ২১ জানুয়ারি ২০২২
Online Edition

কুমিল্লায় মাদরাসা অধ্যক্ষ অপহরণের আমরাও উদ্বিগ্ন -হামিদ আযাদ

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা এলাকা থেকে গত বুধবার ২৪ মে গভীর রাতে সুধন্যপুর মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মোস্তাকুন্নবী, তার ছাত্র খায়রুল ইসলাম ও তার গাড়ী চালক মাসুদকে অপহরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ বলেন, অধ্যক্ষ মুফতি মাওলানা মোস্তাকুন্নবী গত ২৪ মে রাতে নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ওয়াজ মাহফিলে বক্তব্য প্রদান শেষে কুমিল্লা আসার পথে তাকে ও তার ছাত্র খায়রুল ইসলাম এবং তার গাড়ী চালক মাসুদকে অপহরণ করে নিখোঁজ করে রাখার ঘটনায় তার পরিবার-পরিজনদের সাথে আমরাও গভীরভাবে উদ্বিগ্ন।
গতকাল শুক্রবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি জিডি করা হলেও এখন পর্যন্ত তাদের কোন খোঁজ-খবর পাওয়া যায়নি। তাদের অপহরণের তিনদিন অতিবাহিত হওয়া সত্ত্বেও তাদের কোন সন্ধান দিতে না পারাটা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্তৃপক্ষের চরম ব্যর্থতা। অপহৃত ব্যক্তিদের পরিবার-পরিজন তাদের খবর না পেয়ে গভীরভাবে উদ্বিগ্ন ও শংকিত।
মুফতি মোস্তাকুন্নবী ও তাদের সঙ্গীগণ কোথায় কি অবস্থায় আছেন তা অনুসন্ধান করে সেখান থেকে তাদের উদ্ধার করে অবিলম্বে পরিবার-পরিজনদের নিকট ফিরিয়ে দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ