শুক্রবার ২১ জানুয়ারি ২০২২
Online Edition

ডিআরইউ’র ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার : নানা আয়োজনের মধ্য দিয়ে উৎযাপিত হয়েছে ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত রিপোটারদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল শুক্রবার সকালে এ উপলক্ষে ডিআরইউ প্রাঙ্গণে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে ডিআরইউর সদস্যদের অংশগ্রহণে বর্ণাঢ্য একটি র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি ডিআরইউ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে সেগুনবাগিচার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডিআরইউ ক্যাম্পাসে আলোকসজ্জ্বা করা হয়েছে।
পরে ডিআরইউ এর সাগর রুনী মিলনায়তনে বিশাল কেক কাটার মধ্যদিয়ে সংগঠনটির ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী  পালন করা হয়। এরপর শুরু হয় শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা। দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত চলে সাংস্কৃতিক অনুষ্ঠান। এ অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন মরমি শিল্পী আব্দুল আলীমের কন্যা নূরজাহান আলীম ও কুষ্টিয়া থেকে আগত লালন শিল্পী লতিফ সাঁই। এর আগে সকাল ১০টায় জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি শাহজাহান সরদার, মাহফুজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াছ খন, ইলিয়াছ হোসেন ও রাজু আহমেদ, সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাংগঠনিক শামছুদ্দিন আহমেদ, সিনিয়র সদস্য নুরুল হুদা, মোস্তফা কামাল মজুমদার, কুদরত-ই-খোদ, হারুণ জামিল, সেলিম সামাদ, সাবেক অর্থ শফিকুল ইসলাম প্রমুখ। এছাড়া ডিআরইউর সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মোরসালিন নোমানী, সহ-সভাপতি আবু দারদা জোবায়ের, ও অর্থ সম্পাদক মানিক মুনতাসির যুগ্ম সম্পাদক  তোফাজ্জল হোসেন, আপ্যায়ণ সম্পাদক কামাল উদ্দিন সুমন  প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ১৯৯৫ সালের ২৬ মে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) প্রতিষ্ঠিত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ