মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে র‌্যাবের জঙ্গি বিরোধী অভিযান ॥ আটক ৩

 

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের নাচোলের ফতেপুর ইউনিয়নের চাঁদপাড়া ও খুরশিদপুর এবং গোমস্তাপুর উপজেলার চকপুস্তম ও বালুগ্রাম-শিমুলতলা গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে গতকাল বুধবার ভোর ৫টা থেকে বাড়ি ৪টি ঘিরে রাখে র‌্যাব সদস্যরা। 

অভিযান শেষে র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মাহবুবুল আলম প্রেস ব্রিফিংকালে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর ৪টায় গোমস্তাপুর উপজেলার বাজারপাড়া এলাকায় জঙ্গি বিরোধী অভিযানে সন্দেহভাজন হিসেবে চকপুস্তম গ্রামের টুনু মোড়লের ছেলে সাইফুল ইসলাম, বালুগ্রাম শিমুলতলা এলাকার মফিজ উদ্দিনের ছেলে শুকুদ্দি ও বালুগ্রাম রাজারামপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর আলমকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নাচোলের ফতেপুর ইউনিয়নের খুরশিদপুর গ্রামের আফজালের বাড়ি, গোমস্তাপুর উপজেলার চকপুস্তুম গ্রামের মৃত বাখর উদ্দিনের ছেলে এজাবুল হক ও বালুগ্রাম-শিমুলতলা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে শুকুর আলীর বাড়ি ঘিরে অভিয়ান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানকালে ৩ কেজি গান পাউডার, ৪ টি পিস্তুল, ১টি খেলনা পিস্তুল, ১২ রাউন্ড গুলি ও ৩টি ম্যাগজিন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ‘আটক ৩ জনের সঙ্গে আরও কয়েকজনের যোগাযোগ থাকতে পারে। ইতিমধ্যে ৪টি বাড়িটিতে অভিযান শেষ করা হয়েছে। এছাড়া, ২০১২ সালে জেএমবি নেতা সালমান হত্যার আসামী শুকুদ্দি দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

অভিযানের সময় নাচোলের ফতেপুর ইউনিয়নের চাঁদপাড়া এলাকার মৃত তোফাজ্জল মন্ডলের ছেলে আব্দুল মজিদ তানু (৪২) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ