শনিবার ২৩ জানুয়ারি ২০২১
Online Edition

জজ ভূঁইয়া গ্রুপের বকেয়া বিলের জন্য গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মাধবদী (নরসিংদী) সংবাদদাতা : মাধবদীর নওপাড়ায় অবস্থিত দেশের সুনামধন্য শিল্প প্রতিষ্ঠান জজ ভূঁইয়া গ্রুপের দু’টি ইউনিটের চার মাসে প্রায় ৪ কোটি টাকা গ্যাস বিল বকেয়া রেখে তা না দেয়ার অভিযোগে সম্প্রতি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে নরসিংদী তিতাস গ্যাস কর্তৃপক্ষ।
গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় জজ ভূঁইয়া গ্রুপের দায়িত্ব প্রাপ্ত আনসার সোহেল রানা, ফাইজ উদ্দিন বাধা দেওয়ার চেষ্টা করলে তাৎক্ষণিক ভাবে জজ ভূঁইয়া গ্রুপের কর্মকর্তাগণ এসে তাদেরকে নিজ কর্মস্থলে যেতে বলেন। তারপর তিতাস গ্যাস কর্তৃপক্ষ গ্যাস সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।
নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার নওপাড়া এলাকার জজ ভূূঁইয়া টেক্সটাইল মিলস, মাহিদা এপালেন্স লিঃ এ দু’টি ইউনিটের প্রায় ৪ কোটি টাকা বকেয়া বিলের জন্য সংযোগটি বিচ্ছিন্ন করে মিলের মিটার অপসারণ করে নিয়ে যায় চিনিশপুুর তিতাস গ্যাস আঞ্চলিক শাখা অফিসে।
চিনিশপুুর তিতাস গ্যাস আঞ্চলিক শাখার ভারপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মোঃ তওহিদুল ইসলাম অভিযানটি পরিচালনা করেন। অভিযানে তিতাস গ্যাস কারিগরি শাখার ব্যবস্থাপক ইউ.এস.এস প্রকৌশলী মোঃ আনোয়ার পারভেজ ও প্রকৌশলী আব্দুল আলিম রাসেল এর নেতৃত্বে সহকারী কর্মকর্তা উকিল উদ্দিন, সিনিয়র টেকনিশিয়ান মোঃ মুছা মিয়া, জুনিয়র টেকনিশিয়ান আয়ুব ভূঁইয়া, স্টোর কিপার মানিক মিয়া, সিবিএ নেতা সালাহ উদ্দিন, শের আলীসহ একটি কারিগরী টিম সংযোগটি বিচ্ছিন্ন করে।
তিতাস গ্যাস আঞ্চলিক শাখার ভারপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মোঃ তওহিদুল ইসলাম জানান জজ ভূঁইয়া গ্রুপের ৪ মাসের বিল সময় মত না দেয়ায় বকেয়া বাবদ প্রায় ৪ কোটি টাকা বিল জমে আছে, তাই জজ ভূঁইয়া গ্রুপের দু’টি ইউনিটের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ