শনিবার ২৩ জানুয়ারি ২০২১
Online Edition

ফেনী বিএনপির কর্মী সমাবেশ

ফেনী সংবাদদাতা: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাংগঠনিক টিম প্রধান আতাউর রহমান ঢালী বলেছেন, বিএনপি ছাড়া বাংলাদেশে আর কোন নির্বাচন হতে পারবে না। নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা ভোট কেন্দ্র পাহারা দেবো। আগামী নির্বাচনে বিএনপি সরকার গঠন করবে। কিভাবে আওয়ামীলীগ ভোট চুরি করে তা আমরা দেখে নেবো। আর বিভক্তি নয়, ঐক্যবদ্ধ হোন।
রবিবার বিকালে শহরের এসএসকে সড়কের ফেনী কমিউনিটি সেন্টারে ফেনী জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য রেহানা আক্তার রানু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট শাহেনা আক্তার শানু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পরশুরাম উপজেলা সাধারণ সম্পাদক আবু তালেব, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মশিউর রহমান বিপ্লব। স্বাগত বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন আহমেদ মিস্টার। জেলা ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহেরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট মেজবাহ উদ্দিন খানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রফেসর এম এ খালেক, সদর উপজেলা সভাপতি এডভোকেট সৈয়দ মিজানুর রহমান, জেলা শ্রমিক দলের সভাপতি আবদুর রাজ্জাক, ছাগলনাইয়া উপজেলা সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন, দাগনভূঞা পৌর সাধারণ সম্পাদক সাইফুর রহমান স্বপন।

অনলাইন আপডেট

আর্কাইভ