শনিবার ২৩ জানুয়ারি ২০২১
Online Edition

ব্যবসায়ীর গুদামে রহস্যজনক অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার মাল পুড়ে ছাই

নীলফামারী সংবাদদাতা : অগ্নিকান্ডে নীলফামারী শহরের জাহাঙ্গীর স্টোর গুদাম ঘর ভষ্মীভূত হয়েছে। এতে অন্তত ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের। শুক্রবার মধ্যরাতে বড়বাজারস্থ সোলায়মান প্লাজার নিচতলায় ভাড়া নেয়া গুদামে এই ঘটনা ঘটে।
প্রতিষ্ঠানটির মালিক জাহাঙ্গীর আলম দাবী করে বলেন, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গুদাম বন্ধ করে তিনি বাড়ি যান। রাত ৩টা ১০ মিনিটে মুঠোফোনের মাধ্যমে গুদামে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
আগুনে প্রায় ২০লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। ওই প্রতিষ্ঠান থেকে তিনি প্রাণ, ইজাব, সান ডেইরি, রাবেয়া আটাসহ নয়টি পণ্যের জেলা পরিবেশক হিসেবে ব্যবসা পরিচালনা করতেন। তার অভিযোগ রহস্যজনক আগুনে ভষ্মীভূত হয়েছে প্রতিষ্ঠানটি।  ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স নীলফামারীর জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা এনামুল হক বলেন, খবর পেয়ে  আমাদের একটি দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে অন্তত ১০ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়।  বিড়ি সিগারেটের আগুন থেকে অগ্নিকান্ডে সূত্রপাত ঘটেছে যা প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ