সোমবার ২৪ জানুয়ারি ২০২২
Online Edition

চট্টগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের রাউজান উপজেলার চেীধুরী ঘাটায় মাইক্রোবাসের ধাক্কায় মাহফুজুর রহমান সিকদার নামে এক মোটল সাইকেল আরোহী মারা গেছে। গত রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহফুজ রাঙ্গুনিয়া উপজেলার রাজার হাট সিকদারপাড়ার মৃত এরশাদ সিকদারের ছেলে। রাউজান হাইওয়ে থানা পুলিশ জানান, বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস মোটর সাইকেলকে ধাক্কা দিলে মারাতœক আহত হয় মাহফুজ।তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তাররা মৃত ঘোষণা করেন।
মূর্তি ভাংগচুর : গতকাল রোববার চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ গোসাইলডাঙ্গা বি নাগ লেইনে অজিত শীলের বাড়িতে একটি শিব মন্দিরে মূর্তি ভাংগচুরের ঘটনা ঘটেছে। ঘটনার প্রতিবাদে এবং হামলাকারীদের চিহিৃত করে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবিতে রোববার হিন্দু সম্প্রদায়ের কয়েকশ লোক রাস্তা অবরোধ করে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করার কারণে নগরীর আগ্রাবাদ থেকে পতেঙ্গা সড়কে অন্তত ২ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে সকাল ১০টার দিকে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছে ২৪ ঘন্টার মধ্যে মন্দিরে হামলার সাথে জড়িতদের গ্রেফতারের আশ্বাস দেয়ার পর অবরোধ তুলে নেয় তারা।
বাড়ীর মালিক অজিত শীল সাংবাদিকদের বলেন, শনিবার রাত ১০টার দিকে মন্দিরের মূল দরজাটি বন্ধ করে দেওয়া হয়।রোববার সকালে এসে দেখি মন্দিরের বারান্দায় রাখা ‘কালভৈরব’ ও ‘নন্দীকেশরের মূর্তি ভাঙা’। এছাড়া মন্দিরের প্রধান ফটকে ইটের আঘাতের চিহ্ন দেখা যায়। কারা এ ঘটনা ঘটিয়েছে তা কেউ বলতে পারছেনা।
 চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (বন্দর) আরেফিন জুয়েল সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে কারা এ ঘটনা ঘটিয়েছে। সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা আসছে, মন্দিরের বাইরের ভিডিও ফুটেজও সংগ্রহ করা হচ্ছে।এদিকে সন্ধ্যায় জানা গেছে পুলিশ সন্দেহজনক এক ব্যক্তিকে আটক করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ