শুক্রবার ২১ জানুয়ারি ২০২২
Online Edition

রাজধানীতে পৃথক ঘটনায় মৃত্যু তিনজনের

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলগাও মেরাদিয়ায় একটি ভবনের সংস্কার কাজের সময় বিদুৎপৃষ্ট হয়ে দ্বিতীয় তলা থেকে পড়ে শ্রমিকের (৩০) মৃত্যু হয়েছে। গতকাল রোববার বেলা সোয়া ১১টায় এ ঘটনা ঘটে।
খিলগাও থানার এস আই মনির হোসেন বলেন, ‘ওই শ্রমিকের নাম মো. জুয়েল চৌকিদার (৩০)। তার পিতার নাম মফিজুল চৌকিদার। ওই এলাকার ৬০/ই বাসায় ভাড়া থাকতেন।’
মৃত ওই শ্রমিকের সহকর্মী আশিক ও কাওছার জানান, মেরাদিয়া নয়াপাড়ায় একটি পুরাতন ভবনের সংস্কার কাজ করার সময় দুর্ঘটনা ঘটে। ওই শ্রমিক একটি রড ওপরে তোলার সময় বৈদ্যুতিক তারের সঙ্গে লেগে যায়। এ সময় বিদুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান জুয়েল। গুরত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুপুর সোয়া ১২টায় মৃত ঘোষণা করেন।
এদিকে , রূপনগর এলাকা থেকে জুয়েল শেখ (২৩) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেলে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। জুয়েল শেখের বাবার নাম ইসাহাক। তিনি রূপনগর এলাকার এফ ব্লকের ২ নং এফ/৩০ নম্বর বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন। তাদের গ্রামের বাড়ি ফরিদপুর সদর এলাকায়।
রূপনগর থানার ওসি সৈয়দ সহিদ আলম বলেন, দুপুরে খবর পেয়ে ওই বাসার দরজা ভেঙে একটি রুম থেকে শাড়ি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রূপনগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।
অপরদিকে , সোনারগাঁও হোটেলের পিছনে হাতিরঝিলের পানি থেকে অজ্ঞাতনামা (৩৮) ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর ২টার দিকে লাশ উদ্ধার করা হয়।
রমনা থানার উপপরিদর্শক (এসআই) মো. এরশাদ আলম জানিয়েছেন, নিহত ব্যক্তি ভবঘুরে ছিল। দুপুরের দিকে নিজেই সে হাতিরঝিলের পানিতে নামে। পরে পানিতে তলিয়ে য়ায়। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে পানি থেকে ঐ ব্যক্তির লাশ উদ্ধার করে। নিহত ব্যক্তির পরনে ছিলো চেক লুঙ্গি। তার নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ