সোমবার ২৪ জানুয়ারি ২০২২
Online Edition

কালিয়াকৈরে যৌতুকের টাকা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর আহত ৪

কালিয়াকৈর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্দারমানিক এলাকায় দাবীকৃত যৌতুকের টাকা না পেয়ে একটি টিভি রিপেয়ারিং শপে হামলার ঘটনা ঘটেছে। হামলায় নারী-শিশুসহ চারজন আহত হয়। শনিবার রাতে এঘটনা ঘটে।
জানা যায়, গাজীপুরের লস্করচালা এলাকার সালাউদ্দিনের সঙ্গে ছয় বছর আগে কালিয়াকৈর উপজেলার আন্ধার মানিক গ্রামের প্রিয়ার আক্তারের বিবাহ হয়। তাদের সংসারে সাড়ে চার বছরের এক ছেলে সন্তান রয়েছে। কিন্তু বিবাহের পর থেকে সালাউদ্দিন মাদকাসক্ত হয়ে পড়ে এবং বিভিন্ন সময় বাপের বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য স্ত্রী প্রিয়াকে মারধর করে আসছে। এরই সুত্র ধরে গতকাল রাতে ২ লাখ টাকা যৌতুক দাবি করে। দাবীকৃত টাকা না পেয়ে সালাউদ্দিনেরর নেতৃত্বে ২০-২৫ জন মাস্তান নিয়ে প্রিয়ার ভাই উজ্জল মিয়ার ইলেকট্রনিক্স দোকান ভাংচুর করে। এতে স্ত্রী-সন্তান ও শ্বশুরসহ চারজন আহত হন।
প্রিয়ার ভাই উজ্জল জানান, তার বাবার সাথে শনিবার রাতে দুই লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুকের টাকা দিতে বাবা অপারকতা শিকার করলে প্রিয়ার স্বামীর সাথে কথা কাটাকাটি হয়। এক ঘটনার পর আমার দোকানে অর্কিত হামলা চালিয়ে ভাংচুর চালায়।
প্রিয়া জানায়, তার স্বামী ১০/১৫ দিন পর পর বিভিন্ন অযুহাতে যৌতুক দাবী করে এবং নানা ভাবে নির্যাতন করে। এমনকি ঘরের মধ্যে আটক রেখে নির্যাতন চালায় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। অসহ্য হয়ে বাবার বাড়ীতে এসে পড়লে শনিবার সন্ধ্যায় বাবা বাড়ীতে চলে আসলে তার স্বামী সালা উদ্দিন এসে বাবার সাথে ঝগড়া করে। এক পর্যায়ে দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে।
প্রিয়ার বাবা তৌহিদ মিয়া বাদী হয়ে কালিয়াকের থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মোতালেব মিয়া জানান, রোববার সন্ধ্যা পর্যন্ত এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ