রবিবার ২৮ নবেম্বর ২০২১
Online Edition

লক্ষ্মীপুরে সেরা প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ

রায়পুর (লক্ষ্মীপুর) : এসএসসির ফলাফলে জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান অর্জন করায় উচ্ছ্বসিত প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুরে ৫১ শিক্ষা প্রতিষ্ঠান পাসের হার ৬৮% এবং জিপিএ ৫ সংখ্যা  ৪৩ জন শিক্ষার্থী ।  এসএসসিতে পাসের হার ৬৬.২৭%  এবং দাখিলে পাসের হার ৭৩.৭৩%। রায়পুর ২৬টি স্কুল থেকে ২১৫৩ জনে ১৪২৭ শিক্ষার্থী উত্তীর্ণ হয় এবং ১৫টি মাদ্রাসা থেকে ৬৭৪ জনে ৪৯৭ জন উত্তীর্ণ হয়েছে।
এছাড়া রায়পুরের প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ ৯৪.৪৯% পাসসহ ১৯ জিপিএ ৫, ৬৫ জন এ ও ৩৬ জন এ- পেয়ে উত্তীর্ণ হয়ে লক্ষ্মীপুর জেলায় প্রথম স্থান অধিকার অর্জন করেছে।
জিপিএ-৫ প্রাপ্ত প্রতিষ্ঠান গুলো হলো- প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ থেকে ১৯ জন, মাচ্ছেন্টস্ একাডেমী থেকে ১১ জন, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন, এলএমপাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন, হায়দরগঞ্জ মডেল একাডেমী থেকে ১ জন, রাখালিয়া উচ্চ বিদ্যালয় ১জন, লুধুয়া উচ্চ বিদ্যালয় ১জন।
প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ নুরুল আমিন বলেন, শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টায় ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের কারণে এ প্রতিষ্ঠানটি ফলাফলে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠত্বের অধিকার অর্জন করতে পেরেছি। আগামীতে আমাদের স্কুল পিএসসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায়  আরো ভালো ফলাফল অর্জনের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ