শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

রূপগঞ্জ সংবাদ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুরনো বটগাছসহ বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল করেছে এলাকাবাসীর একটি পক্ষ। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার মঠেরঘাট এলাকার রূপগঞ্জ  প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল কর্মসূচী পালন করেন তারা। মানববন্ধনে বক্তব্য রাখেন, মুড়াপাড়া এলাকার আলহাজ্ব মানিক মিয়া, খোকন, আরমান, ইব্রাহীম, রমজান, বুলবুল, পল্লব, আনন্দ, আলাউদ্দিন প্রমুখ।
দাবিকৃত যৌতুকের না পেয়ে
রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের ২ লাখ টাকা না পেয়ে স্বামী ও শশুর বাড়ির লোকজন সখিনা আক্তার (২২) নামে এক গৃহবধূ উপর নির্যাতন চালিয়ে বাড়ি থেকে বিতারিত করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা নদীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ সখিনা আক্তার উপজেলার গঙ্গানগর এলাকার আলী হোসেনের মেয়ে।
মাদক ব্যবসায়ীর অর্থদণ্ড
রূপগঞ্জে আকতার হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে নগদ ২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (সহকারী কমিশনার ভূমি) সাইদুল ইসলাম এ দণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আকতার হোসেন উপজেলার পাড়াগাঁও এলাকার আবুল হাশেমের ছেলে।
পাল্টাপাল্টি হামলা, আহত-২
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে এক পক্ষ আরেক পক্ষের উপর পাল্টাপাল্টি হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে উভয়পক্ষের দুইজন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় ঘটে এ ঘটনা। আহতরা হলেন, খালেক আহাম্মেদ ও শরীফ মিয়া।
নারায়ণগঞ্জে সোনারগাঁ মেডিসিন
উদ্বোধন
বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তর কর্তৃক মডেল ফার্মেসী পাইলট প্রকল্প এর আওতায় নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জের রূপালী সুপার মার্কেটে সোনারগাঁ মেডিসিন এর মডেল ফার্মেসী হিসাবে উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উদ্বোধন করেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের পরিচালক রুহুল আমিন। ভেজাল, মেয়াদ উত্তীর্ণ, নকল ও অবৈধ ঔষধ বিক্রি ঠেকাতে সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জেও বেশ কিছু মডেল ফার্মেসী অনুমোধন দিয়েছে ঔষধ প্রশাসন অধিদপ্তর।

অনলাইন আপডেট

আর্কাইভ