রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে রূপগঞ্জে দম্পতিকে পিটিয়ে ও কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়নগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন দম্পতিকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে উপজেলার করটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত রেহেনা বেগম জানান, প্রতিবেশী বাতেনের সঙ্গে তার স্বামী আবুল বাশারের দীর্ঘ দিন ধরে বাড়িরর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো।
এর জের ধরে বাতেন, সজীব, সবুজ, রিপনসহ অজ্ঞাত ৩/৪ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে রেহেনা বেগমের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুর” করেন। আবুল বাশারের গালিগালাজ করতে নিষেধ করলে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।
বাদীকে হত্যার হুমকি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়ি ঘরে হামলা দিয়ে লুটপাট ও মারধরের ঘটনায় থানায় মামলা করায় প্রতিপক্ষের লোকজন বাদীকে হাত পা কেটে পঙ্গু করে হত্যার হুমকী দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, জামিনে বেরিয়ে এসে বাদীকে এলাকা ছাড়া করতে মরিয়া হয়ে ওঠেছে প্রতিপক্ষ।
দোয়া মাহফিল
নারায়ণগঞ্জের রূপগঞ্জে অ্যাড. তৈমূর আলম খন্দকারের মা ও বোনের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রোববার দুপুরে উপজেলার রূপসী এলাকার মনিরউদ্দিন বেপারী কওমী মাদ্রাসায় কয়েক হাজার লোকের উপস্থিতিতে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ