রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে গৃহবধূর শ্লীলতাহানি ও দফায় দফায় হামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামে তুচ্ছ ঘটনার জের ধরে শনিবার সকালে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ রহিমা বেগম (৩০), স্বামী জয়নাল খাঁ (৪০) ও তাদের নিকট আত্মীয় সাইফুল (২২) গুরুতর আহত হয়েছে।
এসময় হামলাকারীরা ওই গৃহবধূর শ্লীলতাহানী ঘটায় বলে অভিযোগ করা হয়। মারাত্মক আহত গৃহবধূ রহিমা ও জয়নালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত সূত্রে জানাযায়, ওই গ্রামের মৃত হোসেন খাঁর পুত্র জয়নালের সাথে প্রতিবেশী পশ্চিম পাতাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাফ হোসেন লোকমানের সাথে রাস্তার ইট নিয়ে বিরোধ চলে আসছিল।
এ বিরোধের জের ধরে শনিবার সকালে আলতাফ ও তার ভাই নান্না শরীফ দেশী অস্ত্র দিয়ে জয়নালের পরিবারের উপর অতর্কিত হামলা চালায়।
আহত জয়নালের ভাই ইয়াসিন অভিযোগ করেন, শুক্রবার জুমার নামাজের পর আলতাফের পুত্র সোহেল ৬/৭ জনের একটি সন্ত্রাসী দল নিয়ে সাইফুলকে পিটিয়ে আহত হয়।   
স্থানীয় ইউপি সদস্য মেজবাউল আলম দুলাল জানান, একটি পরিবারের উপর বার বার হামলা অমানবিক। মনে হয় দেশে অরজাকতার সৃষ্টি হয়েছে।
এব্যাপারে স্কুল শিক্ষক আলতাফ হোসেন লোকমান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে উল্টো আহতদের বিরুদ্ধে ইট চুরির অভিযোগ আনেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, মারধরের ঘটনায় কোন লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ