রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

মধ্যম আয়ের দেশ গড়তে আজকের শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া গ্রামার স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভা গত ২৯ এপ্রিল সকাল সাড়ে ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি চৌধুরী মোহাম্মদ আজম খানের সভাপতিত্বে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম।
বর্ণাঢ্য এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর ড. শিরিণ আখতার।
তিনি বলেন, দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার সহায়ক হিসেবে ভূমিকা রাখতে আজকের মেধাবি শিক্ষার্থীদেরকে কৃতীত্বের সাক্ষর রাখার  মাধ্যমে এগিয়ে আসতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাহেদুল ইসলাম, চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এ.কে.এম গিয়াস উদ্দিন, চকরিয়া আবাসিক মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মনজুর আলম, চুনতি মহিলা কলেজের অধ্যক্ষ আবু নঈম আযাদ, জেলা আওয়ামীলীগ নেতা নুরুল আবছার, উপজেলা এনজিও সমন্বয়ক মোহাম্মদ নোমান ও অধ্যাপক শামসুল হুদা।
এসময় বিদ্যালয় পরিচালনা কমিটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে প্রধান ও বিশেষ অতিথিগণ মেধাবি ও প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ