রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

কালীগঞ্জের তিন ইটভাটার মালিককে জরিমানা

গাজীপুর সংবাদদাতাঃ  গাজীপুরে কালীগঞ্জের তিন ইটভাটার মালিককে মঙ্গলবার দেড় লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমান এ অর্থদন্ডের আদেশ ঘোষণা করেন।
গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের নেতৃত্বে ও গাজীপুর জেলা পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার কালীগঞ্জ উপজেলার ভাওয়াল জামালপুর এলাকার খালেদা ইয়াসমিন মালিকানাধীন মেসার্স ভূইয়া ট্রেডিং কর্পোরেশন (বিটিসি), রফিকুল ইসলাম কিরণ মালিকানাধীন মেসার্স ষ্টার ট্রেডিং কর্পোরেশন (এসটিসি) ও হাছেন আলী হাছু মালিকানাধীন মেসার্স হাছেন আলী এন্ড কোং (এমএইচএ) নামের তিন ইটভাটায় অভিযান পরিচালিত হয়। এ সময় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ও লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় ওই তিন ইট ভাটার মালিককে ইটপ্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) ২০১৩ আইনে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট দেড় লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।
এ সময় গাজীপুর জেলা পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক অনিতা ঘোষ, উত্তম কুমার, কালীগঞ্জ থানার এসআই জাকির হোসেন, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ