রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

ইউপি চেয়ারম্যান আটক

সাভার সংবাদদাতা: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় আওয়ামী লীগের কর্মী আব্দুর রহিমকে গুলি করে হত্যার অভিযোগের মামলায় পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ানকে আটক করেছে ডিবি পুলিশ।
বুধবার রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভার বাজার বাসষ্ট্যান্ডের বিপনী বিতান কেন্দ্র সিটি সেন্টারের সামনে থেকে তাকে আটক করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি।
ডিবি পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৯ মার্চ বুধবার বিকেলে আশুলিয়ার নয়ারহাট এলাকায় পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন দুলালের অনুসারী স্থানীয় আওয়ামী লীগ কর্মী আব্দুর রহিমকে গুলি করে হত্যা করে পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ দেওয়ানের অনুসারী ওই ইউনিয়ন পরিষদের সদস্য শফিউল আলম সোহাগসহ সন্ত্রাসীরা।
পরে এঘটনায় পারভেজ চেয়ারম্যানকে প্রধান আসামী করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন নিহতের পরিবার।
এঘটনায় পারভেজ চেয়ারম্যান এত দিন পলাতক ছিলেন। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিতিত্বে তাকে সিটি সেন্টারের সামনে থেকে আটক করে ডিবি পুলিশ। বর্তমানে তাকে ডিবি পুলিশ কার্যালয়ে রাখা হয়েছে।
আটকের বিষয়টি নিশিচত করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির (ওসি) এফ এম সায়েদ বলেন পারভেজ চেয়ারম্যানকে আমরা ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করছি।

অনলাইন আপডেট

আর্কাইভ