সোমবার ১০ আগস্ট ২০২০
Online Edition

কেন্দুয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনা সংবাদদাতা: কেন্দুয়া থানা পুলিশ গতকাল মঙ্গলবার সকালে চিরাং ইউনিয়নের বড় তলা গ্রাম থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বড়তলা গ্রামের গেনু মিয়ার স্ত্রী ৩ সন্তানের জননী ববিতা আক্তারকে (৩০) তার বসত ঘরের ধর্ণার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলতে দেখে তার শ্বশুর-শাশুড়ি আশপাশের লোকজনকে জানায়। স্থানীয় লোকজন বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।  মৃত ববিতা আক্তার উপজেলার মনাটিয়া গ্রামের তারা মিয়ার কন্যা।        
 মৃত গৃহবধূর শ্বশুর-শাশুড়ির দাবী, তাদের পুত্রবধূ ববিতা বসত ঘরের ধর্নার সঙ্গে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে মৃত ববিতা আক্তারের ভাই রফিকুল ইসলাম ও শফিকুল ইসলামের অভিযোগ, আমার বোন আত্মহত্যা করেনি, তাকে হত্যা করে ঘরের ধর্র্নায় ঝুলিয়ে আত্মহত্যা করেছে বলে চালিয়ে দেয়া হচ্ছে। এ ব্যাপারে আমরা আইনগত ব্যবস্থা নেবো।
এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি (তদন্ত) স্বপন সরকারের সাথে যোগাযোগ করলে তিনি লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

অনলাইন আপডেট

আর্কাইভ