সোমবার ২৪ জানুয়ারি ২০২২
Online Edition

সিংড়ায় ট্রাক উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত ॥ আহত ২

সিংড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়ায় গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে ট্রাকের চাপায় দুই গরু ব্যবসায়ির মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর দুইজন আহত হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে নাটোর-বগুড়া মহাসড়কের জামতলী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত গরু ব্যবসায়িরা হলেন, কুষ্টিয়া জেলার মীরপুর উপজেলার মালিহাট গ্রামের মুক্তার হোসেনের ছেলে আব্দুল মান্নান (৫০) ও একই গ্রামের কালাম শেখের ছেলে টুকু মিয়া (৪০)। এ ঘটনায় আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হলেন, একই এলাকার গরু ব্যবসায়ি আসাদুল ও একলান।
সিংড়া থানা পুলিশ,ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জয়পুরহাট থেকে ১৯টি গরু কিনে দুটি ট্রাক বোঝাই করে ৮জন ব্যবসায়ি বগুড়া থেকে (বগুড়া-নাটোরগামি) কুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন। পথে নাটোর-বগুড়া মহাসড়কের জামতলী এলাকায় ট্রাকের চালক (ট্রাকের নম্বর: ঢাকা মেট্রো-ড-১৪-১২০৫ ) নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মান্নান ও টুকু নিহত এবং অপর দুইজন আহত হয়। এসময় একটি গরুর প্রাণহানী ঘটে।
দূর্ঘটনার খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের কর্মী ও সিংড়া থানা পুলিশ আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাতে লাশ দুটি হাইওয়ে পুলিশ হেফাজতে নেয়।

অনলাইন আপডেট

আর্কাইভ