সোমবার ২৪ জানুয়ারি ২০২২
Online Edition

ছিনতাইয়ের অভিযোগে ডিএমপির পুলিশ সদস্য সিলেটের জেলহাজতে

সিলেট ব্যুরো : সিলেটে ছিনতাইয়ে জড়িত থাকায় ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত এক কনস্টেবলকে গত মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার রাতে নগরীর উপশহর থেকে তাকে গ্রেফতার করে এসএমপির শাহপরান থানা পুলিশ। গ্রেফতারকৃত এই পুলিশ সদস্যের নাম অসিত দেব। তার বাড়ি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায়।
এসএমপির শাহপরান থানার ওসি আখতার হোসেন জানান, সম্প্রতি শিবগঞ্জের ফরহাদ খাঁ পুল এর পাশে সিলেটের এক ব্যবসায়ীর দশ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় টেন্ডার শাহীনসহ ৪ জনকে আটক করে পুলিশ। এদের দেয়া তথ্যের ভিত্তিতে অসিত দেবকে সোমবার রাত সাড়ে ১১টায় উপশহর থেকে গ্রেফতার করে পুলিশ। আটক অসিত দেবকে মঙ্গলবার আদালতে হাজির করা হয়। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে সে ছিনতাইয়ে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে বলে জানান ওসি আখতার হোসেন।
ছাত্রদলের মিছিল 
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে সিলেট জেলা ছাত্রদল সিলেটে বিক্ষোভ মিছিল করেছে।
গতকাল বুধবার বিকেল ৩টায় মিছিলটি নগরীর শিশু পার্ক থেকে শুরু হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার ও আমিনুল ইসলাম সাজুর পরিচালনায় সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ বলেন, ‘তারেক রহমান বাংলাদেশের জনগণের হৃদয়ে অবস্থান করছেন। তাকে মিথ্যা মামলা দিয়ে ষড়যন্ত্র করে কোন অপশক্তি রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে পারবেন না। তারেক রহমান শহীদ জিয়ার আদর্শকে বাস্তবায়ন করে এদেশের মানুষের মুখে হাসি ফুটাতে চান। তারেক রহমানের শরীরে শহীদ জিয়ার রক্ত প্রবাহিত। এ রক্ত দেশ প্রেমিকের রক্ত। তার বিরুদ্ধে সকল ষড়যন্ত্রের জবাব একদিন বাংলাদেশের মানুষ অবশ্যই দিবে।’

অনলাইন আপডেট

আর্কাইভ