ঢাকা, শুক্রবার 22 October 2021, ৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরী
Online Edition

ওয়ালটন জাতীয় স্কুল-কলেজ তায়কোয়ানডো প্রতিযোগিতা শুরু

অনলাইন ডেস্ক: বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর আর্থিক সহযোগিতায় আজ থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন জাতীয় স্কুল-কলেজ তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০১৭’। 

প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর হেড অব দি ডিপার্টমেন্ট (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফ.এম ইকবাল-বিন আনোয়ার ডন। অনুষ্ঠানের সভাপত্বিত করেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তায়কোয়ানডো ফেডারেশনের সহ-সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, যুগ্ন সাধারন সম্পাদক সাইদুর রহমান স্বপনসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

তিনদিনব্যপী আয়োজিত এবারের প্রতিযোগিতায় সারা দেশের মোট ৩৫টি স্কুল ও কলেজের প্রায় ৮০০জন ছেলে-মেয়ে অংশগ্রহন করছে। এর মধ্যে বান্দরবান, সিলেট, গাজীপুর, কক্সবাজার, কুমিল্লা, খাগড়াছড়ি, চট্টগ্রাম, ব্রাক্ষণবাড়িয়া, সিরাজগঞ্জ, রাজশাহী, নাটোর, বগুড়া, নরসিংদী ও নারায়নগঞ্জ জেলার স্কুল ও কলেজ সমুহ রয়েছে। এছাড়া ঢাকার অংশগ্রহনকারী স্কুল ও কলেজ গুলো হলো আদমজী ক্যান্ট: পাবলিক স্কুল, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ, বিএএফ শাহিন কলেজ (তেজগাঁও), বিএএফ শাহিন কলেজ (কুর্মিটোলা), বিএএফ শাহিন কলেজ ইংলিশ মিডিয়াম স্কুল (তেজগাঁও), মুসলিম মডার্ণ একাডেমী, সেনাপল্লী উচ্চ বিদ্যালয়, আদর্শ বিদ্যা নিকেতন, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ, ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ, বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজ, আকিজ ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ, উদয়ন স্কুল এন্ড কলেজ, সাউথপয়েন্ট স্কুল এন্ড কলেজ (মিরপুর, বারিধারা, মালিবাগ, বনানী শাখা)। -বাসস

অনলাইন আপডেট

আর্কাইভ