শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের উদ্যোগে বৈশাখের আলোচনা সভা অনুষ্ঠিত হয়

বাংলা নববর্ষ উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্র আয়োজিত বৈশাখের আলোচনা সভা কেন্দ্রের সভাপতি কবি আসাদ বিন হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়

বাংলা নববর্ষ উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্র আয়োজিত বৈশাখের আলোচনা সভায় কেন্দ্রের সভাপতি কবি আসাদ বিন হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কেন্দ্রের সেক্রেটারি যাকিউল হক জাকীর পরিচালনায়  আলোচনা রাখেন সহ-সভাপতি কবি মোশাররফ হোসেন খান, কথাশিল্পী মাহবুবুল হক, সহ-সেক্রেটোরি শাহাদাত টুটুল।

আলোচকগণ বলেন, পয়লা বৈশাখ আবহমান কাল থেকে বাংলার মানুষের জাতীর প্রাণের উৎসব। নতুন বছরে মানুষের মনে জাগে নতুন আশাবাদ। অতীতের ভুল-ভ্রান্তি হিংসা-বিদ্বেষ ভুলে গিয়ে মানুষ নবপ্রেরণায় নতুন করে জীবনকে বিকশিত করতে চায়। এমন ইতিবাচক চেতনার কারণে নানা দুঃখ-বেদনা ও যন্ত্রণার মধ্যে এখনও টিকে আছে আমাদের সমাজ ও সংস্কৃতি। পুরাতন বছরের সকল অকল্যাণ দূর করে নতুন বছরে সুখ ও কল্যাণের বার্তা আমাদের জাতীয় জীবনের সংস্কৃতিকে করুক আরো সমৃদ্ধ। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন নাট্যকার মাহবুব মুকুল, মিডিয়া ব্যক্তিত্ব এম এ তাউহিদ, সংগঠক আবুল খায়ের, সাংবাদিক মামুন মাহফুজ, শিল্পী আবু শাকেরসহ কবি শিল্পী সাহিত্যিক সাংবাদিক, নাট্য ও মিডিয়া ব্যক্তিত্ব। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ