শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

মাত্র ৩শ’ টাকার জন্য খুন

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহে তিনশ’ টাকার জন্য বাকযুদ্ধে ছুরিকাঘাতে খুন করা হয়েছে মনিরুল ইসলাম (২৫) নামে এক ইটভাটার শ্রমিককে। এ সময় আহত হয়েছেন রফিকুল ইসলাম নামে আরো এক শ্রমিক। আহত শ্রমিককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার রাতে সদর উপজেলার বিদ্যাগঞ্জ এলাকার পুটিয়ালি গ্রামে এ হত্যাকান্ড ঘটে। পুলিশ নিহতের পিতা নজরুল ইসলামের উদ্ধৃতি দিয়ে জানায়, পার্শ্ববর্তী ওলিপুর গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে হাবিবুর রহমান ওই শ্রমিককে ছুরি মেরে হত্যা করেছে।
এদিকে মনিরুলের পিতা জানান, তার ছেলে মনিরুল এবং পার্শ্ববর্তী ওলিপুর গ্রামের সোহরাব উদ্দিন একই এলাকার একটি  ইটভাটায় তিনশ’ টাকা বেতনে শ্রমিকের কাজ করতেন। কয়েক দিন আগে সোহরাব উদ্দিন ইটভাটায় কাজ না করেই মনিরুলের কাছে বেতন দাবি করে।
কিন্তু মঙ্গলবার রাতে চাপের মুখে মনিরুলকে টাকা দিতে বাধ্য করে সোহরাব। এ নিয়ে সোহরাবের ছেলের সাথে কথাকাটির এক পর্যায়ে হাবিবুর ধারালো ছুরি দিয়ে হামলা চালায় মনিরুলের ওপর। এতে ঘটনাস্থলেই মারা যায় মনিরুল।
এবিষয়ে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ওই সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ