বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

খিলগাঁও এ জামায়াত নেতার পিতার ইন্তিকাল

খিলগাঁও থানার ২নং পশ্চিম ওয়ার্ড এর বটতলা ইউনিট সভাপতি জামায়াতের রুকন মোঃ মাহবুবুর রহমানের পিতা মোঃ মতিউর রহমান (৮৫) গতকাল বুধবার বাদ ফজর ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন। তিনি চার ছেলে এবং পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার প্রথম নামাযে জানাযা গতকাল সকাল ৯টায় খিলগাঁও শান্তিপুর মসজিদে মাওলানা আবদুর রাজ্জাকের ইমামতিতে অনুষ্ঠিত হয়। জানাযায় অংশগ্রহণ করেন খিলগাঁও থানা আমীর আব্দুল্লাহ আল আমীন, সেক্রেটারি এস এম জুয়েল, থানা কর্মপরিষদ সদস্য জুলফিকার আলী, ওয়ার্ড সভাপতি মো: সরোয়ার হোসেন, মাহমুদুর রহমান, রওশন জামান, বিশিষ্ট সমাজ সেবক এড. আব্দুল মান্নান, জামায়াত নেতা জহুরুল হক সেলিম, মোখলেসুর রহমান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ। এছাড়াও গ্রামের বাড়ীতে ২টি জানাযার নামাজ অনুষ্টিত হয়। এতে স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশ গ্রহন করেন। জানাযা শেষে মরহুমের কফিন তার গ্রামের বাড়ি বরিশালের বিমানবন্দর থানাধীন পশ্চিম পাংশা গ্রামের পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।
শোক বাণী : খিলগাঁও এর মো: মতিউর রহমানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল। শোকবাণীতে তিনি বলেন, জামায়াত নেতা মো: মাহবুবুর রহমান এর পিতা মো: মতিউর রহমান (৮৫) ছিলেন একজন নি:স্বার্থ সমাজ সেবক ও প্রবীণ শিক্ষানুরাগী ব্যক্তি। সন্তানদেরকে তিনি সৎও কর্মদক্ষ হিসেবে গড়ে তুলেছেন। ব্যক্তি ও পারিবারিক জীবনে তিনি ছিলেন একজন সফল ব্যক্তি। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দেশ ও সমাজের সেবায় নিয়োজিত ছিলেন। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন, আল্লাহ যেন তাকে যেন জান্নাতুল ফেরদাউস নসিব করেন। তিনি আল্লাহর দরবারে শোকাহত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তাওফিক কামনা এবং তাদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
মো: মতিউর রহমানের ইন্তিকালে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আরো বিবৃতি দিয়েছেন খিলগাঁও জামায়াতের আমীর আব্দুল্লাহ আল আমীন ও সেক্রেটারি এস এম জুয়েল। তারা তাদের বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ