রবিবার ২৯ জানুয়ারি ২০২৩
Online Edition

খালেদা জিয়ার সাথে মালয়েশিয়া সংসদ সদস্যদের বৈঠক

গত রাতে গুলশানস্থ বিএনপি চেয়ারপার্সনের অফিসে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন আইপিইউ সম্মেলনে যোগদানকারী ডেলিগেট লিবারেল ইন্টারন্যাশনালের ভাইস চেয়্যানম্যান ফিল বেনিয়ন -সংগ্রাম

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথে বৈঠক করেছেন মালয়েশিয়ার কয়েকজন সংসদ সদস্য। গতকাল মঙ্গলবার রাতে তারা চেয়ারপার্সনের গুলশানের কার্যালয়ে আসেন। শনিবার থেকে ঢাকায় শুরু হওয়া ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন(আইপিইউ) সম্মেলনে অংশ নিয়েছেন এই সদস্যরা। বৈঠকে মালয়েশিয়ার পিপলস জাস্টিজ পার্টির নুরুল ইজ্জাহ আনওয়ার, শমিসুল ইস্কান্দার মো: আকিন, ড. নুর মানুতি এবং ফেডারেল পার্লামেন্টের জোহান আবদুল উপস্থিত ছিলেন। বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, উপদেষ্টা কাউন্সিলের সদস্য রিয়াজ রহমান ও বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন উপস্থিত ছিলেন। এর আগে, আইপিইউ সম্মেলনে অংশ নেয়া নরওয়ে ও ব্রিটিশ সংসদীয় প্রতিনিধিদলের সঙ্গে সোমবার পৃথক বৈঠক করেছিলেন বিএনপি চেয়ারপার্সন।

এদিকে কুমিল্লা সিটি কর্পোরেশনের সদ্য নির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কুও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে গতকাল রাতে সাক্ষাৎ করেছেন। গতকাল রাত ৯টার দিকে চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সাক্ষাৎ করেন। এসময় তিনি বেগম জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। বিএনপি চেয়ারপার্সনও নতুন মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় স্থানীয় বিএনপির নেতারা ছাড়াও জোটের বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ