শুক্রবার ২৯ মে ২০২০
Online Edition

নুরু হত্যার প্রতিবাদে চট্টগ্রামে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেন, নুরুল আলম নুরু একজন মেধাবী ছাত্রনেতা। হাঁটি হাঁটি পা পা করে ছাত্রদলের তৃণমূল থেকে নেতৃত্ব দিয়ে ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃত্ব দিয়েছেন। তার মত একজন ছাত্রনেতাকে ঘর থেকে পুলিশের পোশাক পড়ে তুলে নিয়ে বিচার বর্হিভুতভাবে হত্যা করে নদীর পাড়ে ফেলে রাখার মধ্য দিয়ে সরকার জঙ্গিবাদকে উস্কে দিচ্ছে। আমরা অতীতে যে কথা বলে এসেছি এই সরকারের আমলে ঘরে বাইরে কেউ নিরাপদ নয়, সেটি আজকেই প্রমাণ হয়েছে।
সরকার যেমনি ভাবে ইলিয়াছ আলী, চৌধুরী আলম, বাছা চেয়ারম্যানসহ অনেককে গুম করেছে যেমনি দিন দুপুরে হত্যা খুন করছে ঠিক  তেমনিভাবে আজ ছাত্রনেতা নুরুল আলম নুরুকে হত্যা করেছে। সরকার আজ বিএনপিকে তৃণমূল থেকে ধ্বংস করে সরকারের জানানো গুছানো নীল নক্শার নির্বাচন করার জন্য এক কাজটি করছে।
 ডা. শাহাদাত হোসেন আরও বলেন, বিএনপি’র নেতাকর্মীদের মিথ্যা মামলা দায়ের করে গ্রেপ্তার করে হত্যা করে গুম করে সরকার যতই ষড়যন্ত্র করুক বিএনপিকে কখনো ধ্বংস করা যাবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বিএনপি এগিয়ে যাবে। তিনি অনতিবিলম্বে নুরুকে ঘর থেকে তুলে নিয়ে বিচার বহির্ভূতভাবে হত্যা করেছে তাদেরকে গ্রেপ্তার করে খুণিদের অবিলম্বে বিচার দাবি এবং এ হত্যার বিরুদ্ধে দল মত নির্বিশেষে ছাত্রজনতাকে ঐক্যদ্ধ হয়ে রাজপথে দুর্বার আন্দোলন করার আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ