মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

মানিকগঞ্জে বিএনপির দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সচেতনতামূলক প্রচারণা

মনিকগঞ্জ সংবাদদাতা : গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মানিকগঞ্জে সচেতনতামূলক পোস্টার নাগানো ও প্রচারপত্র বিতরণ করেছে জেলা বিএনপি।
গত সোমবার মানিকগঞ্জের শিবালয় ও ঘিওর উপজেলার বিভিন্ন বাসস্টান্ড এলাকায় জনসচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এস.এ জিন্নাহ কবির,জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সত্যন কান্তি পন্ডিত ভজন, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দীন আহম্মেদ যাদু, যুবদল নেতা এস এম এম ইকবাল হোসেন, কাজী মোস্তাক হোসেন দিপু, শিবালয় উপজেলা বিএনপির সভাপতি মো. রহমত আলী লাবলু প্রমুখ।
মাগুরায় জঙ্গি ও মাদক বিরোধী সমাবেশ ও র‌্যালি
মাগুরা সংবাদদাতা : মাদক ও জঙ্গিদের প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গীকার এ বিষয়কে সামনে রেখে মাগুরা জেলা পুলিশ সোমবার দুপুরে মাগুরা নোমানী ময়দানে জঙ্গি ও মাদক বিরোধী এক বিরাট সমাবেশ ও র‌্যালি করেছে। মাগুরার পুলিশ সুপার মোঃ মুনিবুর রহমানের সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেজ্ঞের ডিআইজি এস এম মনির উজ জামান বিপিএম। বিশেষ অতিথি ছিলেন খুলনা রেজ্ঞের অতিরিক্ত ডিআইজি মোঃ হাবিবুর রহমান, মাগুরার জেলা প্রশাসক মোঃ মাহবুবর রহমান, মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু। সমাবেশে বক্তব্য রাখেন, মাগুরা জেলা ছাত্র লীগের সম্পাদক মীর মেহেদী হাসান রুবেল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাসের বাবলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রুস্তম আলী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোল্লা নবুয়ত আলী, জেলা পরিষদের সাবেক প্রশাসক এড, শরিফুল ইসলাম প্রমুখ।
মাগুরা সদর, শ্রীপুর, মহম্মাদপুর ও শালিখা উপজেলা থেকে ১৪৭ জন মাদক সেবী ও ব্যবসায়ী এ সমাবেশে ডিআইজির  কাছে অন্ধকার জগৎ থেকে আলোর পথে আসার মানষে আত্মসমর্পন করেন।
তিনি তাদের উদ্দেশ্যে বলেন, আর অন্ধকার জগতে না ফিরে যারা মাদক বিক্রির সাথে জড়িত এবং মাদক সেবন করে তাদের ব্যাপারে পুলিশের কাছে তথ্যদিন। তিনি অন্ধকার জগৎ থেকে ফিরে আসা ব্যক্তিদের সকল ব্যাপারে সহযোগীতার আশ্বাস দেন। পরে শহরে এক বিরাট মাদক ও জঙ্গি বিরোধী র‌্যালি বের করা হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন সমাবেশের প্রধান অতিথি।

অনলাইন আপডেট

আর্কাইভ