বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

নওগাঁয় মাদকের মামলায় একজনের যাবজ্জীবন

আহাদ আলী, নওগাঁ: নওগাঁয় হিরোইনসহ গ্রেপ্তার হওয়া মো: ফানছু (৩৩) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাঁকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। বৃহস্পতিবার বেলা আড়াইটায় নওগাঁর অতিরিক্তি দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মো: মজিবুর রহমান এ রায় প্রদান করেছেন। রায়ের সময় আসামী ফানছু আদালতে উপস্থিত ছিল। সাজাপ্রাপ্ত ফানছু জেলার ধামইরহাট উপজেলার নামা আঙ্গরত গ্রামের ফয়েজ উদ্দিন মন্ডলের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, ২০১৬ সালের ১৭ জানুয়ারী রাজশাহী থেকে নওগাঁগামী যাত্রীবাহী বাসে তল্লাশী চালায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নওগাঁর পরিদর্শক সবুজ চন্দ্র দেবনাথও তাঁর সঙ্গীয় ফোর্স। সে সময় ফানছুর দেহ তল্লাশী করে  একটি পলিথিনের প্যাকেটে রক্ষিত ৫০ গ্রাম হিরোইন জব্দ করা হয়। উপস্থিত সাক্ষীদের সামনে জব্দ তালিকা প্রস্তুত করে নওগাঁ সদর মডেল থানায় ফানছুর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।
মামলাটি বিচারের জন্য অত্র আদালতে এলে দীর্ঘ শুনানী অন্তে বিজ্ঞ আদালত এই রায় প্রদান করেন। মামলাটি পরিচালনা করেন রাষ্ট্রপক্ষে এপিপি এ্যাড. মো: মোজাহার আলী এবং আসামী পক্ষে এ্যাড. মো: মাহফুজার রহমান চৌধুরী ও মো: জয়নুল আবেদীন মিন্টু।

অনলাইন আপডেট

আর্কাইভ