বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

মানিকগঞ্জে পুলিশের ভুয়া এসআইসহ ২০ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

মানিকগঞ্জ সংবাদদাতা : মানিকগঞ্জে পুলিশের ভুয়া এসআইসহ ২০ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি, খেলনা পিস্তল ও ৭৫ হাজার টাকা উদ্ধার হয়েছে। জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গত সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা মানিকগঞ্জ পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, পৌর শহরের আমিন ক্লোথ স্টোরে পুলিশের এসআই পরিচয়ে প্রতারণার সময় রোববার বিকেলে বাবু দেওয়ান নামে এক যুবককে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি, খেলনা পিস্তল ও ভয় দেখিয়ে দেকান থেকে নেয়া থ্রি-পিস, শাড়ি, লুঙ্গি ও গেঞ্জি উদ্ধার করা হয়। গ্রেফতাকৃত বাবু দেওয়ান সিংগাইর উপজেলার বাইমাইল গ্রামের আমজাদ হোসেনের ছেলে।
এছাড়া রোববার রাতে জেলার গোয়েন্দা শাখা ও থানা পুলিশের বিশেষ অভিযানে সাটুরিয়া উপলার চর তিল্লী গ্রাম থেকে আলিনুর ইসলাম, মো. মাসুদ রানা, ময়নাল হক, নূর হোসেন, সদর উপজেলার আইরমারা থেকে বাবুল ওরফে বাবু, শিবালয় থানার টেপড়া থেকে জুয়েল রানা, সিংগাইর উপজেলার রসুলপুর থেকে দিদারুল ইসলাম ওরফে দিপু, হরিরামপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের নয়ন চক্রবর্তীসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ইয়াবা, গাঁজা, হেরোইনসহ মাদক কেনা-বেচার টাকা উদ্ধার হয়। গ্রেফতারদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ