বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

উখিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বসতবাড়িতে হামলা লুটপাট

উখিয়া (কক্সবাজার) সংবাদদাতা : জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে উখিয়া সদরে মোহাম্মদ নুরুল হকের মালিকানাধীন বসতবাড়িতে হামলা চালিয়ে তার স্ত্রী সাজেদা বেগম (৩২) কে মারধর করে শ্লীলতাহানি করেছে। এ সময় সন্ত্রাসীরা ১ লক্ষ ৮৫ হাজার নগদ টাকা, ৩ লক্ষ ২০ টাকার স্বর্ণালংকার লুটপাট করেছে। গত বুধবার রাতে এ ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রতিপক্ষের উত্তর পুকুরিয়া গ্রামের শফিকুর রহমান (৩২), আনোয়ারা বেগম (২৫), মাইমুনা বেগম (৩৫) ও মরিয়ম খাতুন (৪৫) কে আটক করেছে। এ ঘটনায় মোহাম্মদ নুরুল হক বাদী হয়ে এজাহার নামীয় ৯ জন ও অজ্ঞাত ৩০/৪০জনকে আসামী করে উখিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার সূত্রে জানা যায়, প্রতিপক্ষ রত্নাপালং টেকপাড়া গ্রামের মৃত নজির আহমদের ছেলে আমির হোসেন (৫০) সাথে উখিয়া সদরের মরহুম হাজী জালাল আহমদের ছেলে মোহাম্মদ নুরুল হকের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন থেকে।
নুরুল হক জানান, এ ঘটনা নিয়ে আদালতে দুটি মামলা চলমান রয়েছে। উক্ত মামলা উপেক্ষা করে ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে প্রতিপক্ষরা তার বসতবাড়ীটি দখলের নেয়ার চেষ্টা করে রাতের বেলায় বসতবাড়িতে হামলা করেছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ