রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২০% নগদ লভ্যাংশ ঘোষণা

গত মঙ্গলবার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের ৩০৫তম সভায় ২০১৬ সালের জন্য ২০% নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয়। চেয়ারম্যান  আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে এ সময় ব্যাংকের পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, কোম্পানি সচিবসহ সংশ্লিষ্ট নির্বাহীগণ উপস্থিত ছিলেন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ ২০১৬ সালের জন্য ২০% নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। গত মঙ্গলবার প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৫তম সভায় এ লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান  আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ৬ মে, ২০১৭ ব্যাংকের ২২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম)-এর তারিখ নির্ধারণ হয় এবং এজিএম-এর অনুমোদন সাপেক্ষে ৩১ ডিসেম্বর ২০১৬ তারিখে সমাপ্ত বছরের জন্য উক্ত ডিভিডেন্ড প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  এ সময় পর্ষদের ভাইস চেয়ারম্যান  আব্দুস সালাম, সদস্য বদিউর রহমান,  মোঃ হারুন-অর-রশিদ খান,  নাজমুল আহসান খালেদ,  আব্দুল মালেক মোল্লা,  হাফেজ মোঃ এনায়েত উল্লাহ,  আহামেদুল হক,  ইঞ্জি. খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ,  নিয়াজ আহমেদ,  মোঃ আনোয়ার হোসেন, মোঃ এমাদুর রহমান, ডাঃ মোঃ শফিউল হায়দার চৌধুরী, আনোয়ার হোসেন,  মোঃ লিয়াকত আলী চৌধুরী, সেলিম রহমান, খালিদ রহিম, ফারুক আহমেদ সিদ্দিকী, মোঃ আমীর উদ্দিন পিপিএম, ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, বোর্ড সচিব এবং সংশ্লিষ্ট নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ