বুধবার ২৫ নবেম্বর ২০২০
Online Edition

ঝালকাঠি সংবাদ

জেলা লিগ্যাল এইডের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত
ঝালকাঠি সংবাদদাতা: ঝালকাঠি জেলা লিগ্যাল এইড (আইন সহায়তা প্রদান) কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৪ টায় আদালত ভবনের শহীদ সোহেল-জগন্নাথ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ বজলুর রহমান সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আঃ রকিব, জেলা লিগ্যাল এইড অফিসার ও যুগ্ম জেলা জজ বেগম শামীমা আক্তার, সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হালদার, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জিপি তপন কুমার রায় চৌধুরী, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, জেলা তথ্য অফিসার মোঃ রিয়াদুল ইসলাম, সাবেক চেম্বার সভাপতি নুরুল ইসলাম খলিফা, জেল সুপার মোঃ শফিউল আলম প্রমুখ।
দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
ঝালকাঠি : ঝালকাঠিতে আটশ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত দেড় টার দিকে শহরের ব্র্যাকমোড় এলাকা থেকে  গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ওসি মাহে আলমে নেতৃত্বে এসআই গোলাম মোস্তফা ও এএসআই বাপ্পি কুমার দে এর যৌথ অভিযানে এদের গ্রেফতার করা হয়। এসময় এদের কাছ থেকে একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়। 
গ্রেফতারকৃতরা হলো পিরোজপুর জেলা মঠবাড়িয়ার উপজেলার সেনেটিকিকাটা গ্রামের দুলু হাওলাদারের ছেলে শামীম হাওলাদার (৩৪) ও একই এলাকার জাহিদ হোসেনের ছেলে আল-আমিন খান (২১)। এরা বরিশালের লাহারহাট এলাকা থেকে মটোরসাইকেল যোগে ইয়াবা নিয়ে মঠবাড়িয়া যাবার সময় শহরের ব্র্যাকমোড় এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়।
জেল হাজতে প্রেরণ
চাঁদাবাজির অভিযোগে দায়ের হওয়ায় মামলায় ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও তার বাবাকে কারাগারে পাঠিয়েছে আদালত।
গতকাল বুধবার দুপুরে ঝালকাঠি জেষ্ঠ্য বিচারিক হাকিম রুবাইয়া আমিনার আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আদালত সূত্রে জানা  গেছে, চাঁদাবাজির অভিযোগে দায়ের হওয়া মামলায়  রাজাপুর উপজেলা ছাত্রলীগের  সভাপতি আহসান হাবিব রুবেল ও তার বাবা তোফাজ্জেল হোসেন বুধবার আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন আবেদন করলে  আদালত তা না মঞ্জুর করে পিতা ও পুত্রকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

অনলাইন আপডেট

আর্কাইভ