মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলা নববর্ষ উপলক্ষে ইলেক্ট্রনিক্স পণ্যে নিয়ে এলো দারুণ অফার

 

বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স এবারের বাংলা নববর্ষ উপলক্ষে নিয়ে এসেছে দারুণ সব অফার। এই অফারে রয়েছে স্যামসাং-এর টিভি, রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনার কিনে নিশ্চিত ক্যাশব্যাক অথবা আকর্ষণীয় উপহার সামগ্রী।

নির্ধারিত মডেলের রেফ্রিজারেটরগুলো কিনে গ্রাহকরা জিতে নিতে পারবেন স্যামসাং মোবাইল বা ট্যাব অথবা ক্যাশব্যাক। যেকোনো ব্র্যান্ডের পুরাতন টিভির বদলে স্যামসাং-এর নতুন টিভি কিনলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। গ্রাহকরা স্যামসাং-এর টিভিসমূহ কিনে পাবেন ফ্রি ব্লুটুথ হেডসেট বা সাউন্ড বার অথবা ২৩” LED টিভি। স্যামসাং ইনভার্টার এসিগুলোর নতুন লাইন আপ-এ গ্রাহকরা পাবেন সর্বোচ্চ ২০,০০০ টাকা এবং নন-ইনভার্টার এসিতে পাবেন সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর হেড অব বিজনেস ফিরোজ মোহাম্মদ বলেন, “স্যামসাং ইলেকট্রনিক্স সবসময় গ্রাহকদের পছন্দ অনুযায়ী তাদের অভিজ্ঞতাসমূহকে সমৃদ্ধ করার চেষ্টা করে। ক্রেতা-বিক্রেতাদের মধ্যে আরও নিবিড় সম্পর্ক তৈরি করতে বাংলা নববর্ষ বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী উৎসব। এই অফারের মাধ্যমে আমরা সম্মানিত গ্রাহকদের সাথে আমাদের সম্পর্কের বন্ধনকে সুদৃঢ় করার মাধ্যমে সেই ঐতিহ্যকে ধরে রাখার চেষ্টা করছি”।

গ্রাহকরা স্যামসাং-এর এই নতুন অফারটি ১৪ এপ্রিল, ২০১৭ পর্যন্ত স্যামসাং-এর সকল ব্র্যান্ড শপ, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগ্স এবং সিঙ্গার-এর অনুমোদিত আউটলেট থেকে উপভোগ করতে পারবেন। 

বিস্তারিত জানতে কল করুন- ০৮০০০-৩০০-৩০০ (টোল ফ্রি), ০৯৬১২-৩০০-৩০০ এবং ভিজিট করুন স্যামসাং বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ- https://www.facebook.com/SamsungBangladesh/ প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ