ঢাকা, শুক্রবার 22 October 2021, ৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরী
Online Edition

জিম্বাবুয়ের বিপক্ষে দুটি ওয়ানডে ম্যাচ আয়োজন করবে স্কটল্যান্ড

অনলাইন ডেস্ক : এডিনবার্গে চলতি বছর জিম্বাবুয়ের বিপক্ষে দুটি ওয়ানডে ম্যাচ আয়োজন করবে স্কটল্যান্ড। ক্রিকেট স্কটল্যান্ড বুধবার এই তথ্য নিশ্চিত করেছে। ম্যাচগুলো আগামী ১৫ ও ১৭ জুন অনুষ্ঠিত হবে। এর আগে একই ভেন্যুতে নামিবিয়ার বিপক্ষে ওয়ার্ল্ড ক্রিকেট লীগ চ্যাম্পিয়নশীপের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। 

এ সম্পর্কে ক্রিকেট স্কটল্যান্ডের প্রধান নির্বাহী ম্যালকম ক্যানন বলেছেন, ‘পূর্ণ সদস্যভূক্ত একটি দেশের বিপক্ষে আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের নিমিত্তে আমরা গত এক বছর যাবত কঠোর পরিশ্রম করে চলেছি। অবশেষে ম্যাচগুলো অনুষ্ঠিত হতে যাচ্ছে বিধায় আমরা বেশ আনন্দিত। ঘরের মাঠে ক্রিকেট পাগল সমর্থকদের সামনে পুরো দল নিজেদের প্রমাণের সুযোগ পাচ্ছে। 

দলের প্রধান কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্নও এই আয়োজনে বেশ সন্তুষ্টি প্রকাশ করে বলেছেন, এটা ক্রিকেট স্কটল্যান্ডের জন্য অত্যন্ত খুশীর একটি মুহূর্ত। জিম্বাবুয়ের মত দলের বিপক্ষে হোম সিরিজ আয়োজনের সুযোগ পাওয়া সত্যিই বিশেষ কিছু। বিশ^কাপের বাইরে এটাই প্রথম পূর্ণাঙ্গ সদস্য দেশের বিপক্ষে ওয়ানডে ম্যাচ যেখানে আমি দায়িত্ব পালন করতে যাচ্ছি। ঘরের মাঠে জিম্বাবুয়ের সাথে সমান তালে লড়াই করার জন্য খেলোয়াড়রা মুখিয়ে আছে। 

এর আগে মাত্র একবারই প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে এই দুই দল মুখোমুখি হয়েছিল। গত বছর ভারতের মাটিতে টি২০ বিশ^কাপের ম্যাচটিতে জিম্বাবুয়ে ১১ রানে স্কটল্যান্ডকে পরাজিত করেছিল। সূত্র: বাসস। 

অনলাইন আপডেট

আর্কাইভ