শুক্রবার ২৭ নবেম্বর ২০২০
Online Edition

মান্দায় বসতবাড়ি ভস্মীভূত হয়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

 

মান্দা (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর মান্দায় অগ্নিকান্রডে ঘটনায় চারটি বসতবাড়ি ভস্মীভূত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের দক্ষিণ নুরুল্যাবাদ গ্রামে অগ্নিকান্ডের এ ঘটনাটি ঘটে। 

পার্শ্বের নিয়ামতপুর উপজেলা দমকলের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছলেও তার আগেই কোবাদ আলী, আকবর আলী, মিজানুর রহমান,আবদুল কাইয়ুমের বাড়ি ভস্মীভূত হয়। এতে তাদের প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ঐ পরিবারগুলো দাবি করেছে। 

এলাকাবাসী জানান, সোমবার দুপুরে উক্ত গ্রামের কোবাদ আলীর বাড়িতে রান্নাঘর থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। আগুন জমকে ওঠে তা মুহূর্তে আশপাশের অন্যান্য বাড়িঘরে লেগে সব কিছুই ছাই হয়ে যায়। এলাকাবাসি সাধ্য মতো চেষ্টা করেও আগুন তাদের নিয়ন্ত্রণে নিতে পারেননি। 

খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডলসহ স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান খান জানান, ক্ষতিগ্রস্থ ঐ পরিবারগুলোর জন্য সরকারি সহায়তা লাভে সাধ্যমতো চেষ্টা করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ