বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০
Online Edition

সাতক্ষীরা জেলা জামায়াতের সাবেক সেক্রেটারির মৃত্যু জেলা জামায়াতের শোক

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরা জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি মাওলানা আব্দুল জলিল হার্ট অ্যাটাকে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গত ১২ মার্চ তিনি চিকিৎসার জন্যে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হন। তিনি ৪ পুত্র সন্তানের জনক ছিলেন। তিনি বছর আগে তার স্ত্রী ইন্তিকাল করেন। স্বাধীনতার পরে তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীতে যোগদান করেন। সাতক্ষীরা আধ্যাত্মিক ধর্মীয় নেতা বারবার নির্বাচিত এম পি কাজী শামসুর রহমানের সময়ে তিনি সাতক্ষীরা জেলা জামায়াতের সেক্রেটারির দায়িত্ব পালন করে। ১৯৮১, ৮২, ৮৩ ও ৮৪ সালে তিনি সাতক্ষীরা জামায়াতের সিপাহসালার ছিলেন। কাজী শামসুর রহমান ছিলেন জেলা আমীর আর তিনি ছিলেন সেক্রেটারি। তার সময়ে গোটা জেলাতে জামায়াতের ব্যাপক সুখ্যাতি ছড়িয়ে পড়ে। পরে জেলার সবকটি আসনে জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত জয়লাভ করেন। এ ধরনের নেতার মৃত্যুতে গোটা জেলাতে দলটির কর্মী-সমার্থকদের মধ্যে শোক বিরাজ করছে। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি জামায়াতে ইসলামীর রুকন ছিলেন।
তার ইন্তিকালে শোক প্রকাশ করেছেন সাতক্ষীরা জেলা জামায়াত নেতৃবৃন্দ। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তারা।
 এক যৌথ শোক বার্তায় সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর হাফেজ মাওলানা রবিউল বাশার, সেক্রেটারি নুরুল হুদা বলেন, মাওলানা আব্দুল জলিলের ইন্তিকালে আমরা শোকাহত। আল্লাহ তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও তার পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। এছাড়া শোক প্রকাশ করেছেন, সাতক্ষীরা শহর জামায়াতের আমীর অধ্যাপক ওবায়দুল্লাহ, সেক্রেটারি ওমর ফারুকসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

অনলাইন আপডেট

আর্কাইভ