সোমবার ০১ জুন ২০২০
Online Edition

সফল হতে হলে বাঁধা ও চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যেতে কাজ করতে হবে -প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা

খুলনা অফিস : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, ‘জীবনে সফল হতে হলে বাঁধা ও চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যেতে হবে। নৈতিকতা এবং লক্ষ্য ঠিক থাকলে সফলতা অর্জন করা সম্ভব। যোগ্যতা আর আন্তরিকতার সাথে সাহস নিয়ে এগিয়ে গেলে সহজেই অভিষ্ট লক্ষে পৌঁছানো যায়। যে স্বপ্ন দেখে না সে সফলতা পায় না।’
শনিবার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ক্যারিয়ার ফর ইয়ুথ বিষয়ক ‘ইয়ুথ সামিট’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন। ‘এইম হাই-থিঙ্ক হাই’ প্রতিপাদ্যকে সামনে নিয়ে বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে শনিবার সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে গেস্ট স্পিকার হিসেবে বক্তৃতা করেন কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, পিএসসি’র সাবেক চেয়ারম্যান ইকরাম আহমেদ, বিটিভি’র সাবেক ডিজি ম. হামিদ, এসুরেন্স-মনি গ্রুপের চেয়ারম্যান গিয়াস উদ্দীন খান এবং রোটারিয়ান এফএম আলমগীর। কীনোট স্পিকার ছিলেন সেলস মার্কেটিং এন্ড ম্যানেজমেন্ট স্পেশালিস্ট এসএএম সওকত হোসেন। এছাড়া সংগীত পরিবেশন করেন গাজী মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. গাজী মিজানুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত বক্তারা তাদের সাফল্য তুলে ধরেন এবং অংশগ্রহণকারীদের বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন। ইয়ুথ সামিটে কুয়েট ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার সহস্রাধিক অংশগ্রহণকারী অংশগ্রহণ করেন।
ক্যারিয়ার ফর ডেভেলপিং ম্যানেজমেন্ট এক্সিলেন্স (সিডিএমই) এর আয়োজনে অনুষ্ঠানের সহযোগী হিসেবে ছিলো খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, এসুরেন্স ডেভেলপমেন্ট, গাজী মেডিকেল কলেজ হসপিটাল, এনসিসি ব্যাংক, ইউনিক গ্রুপ, বোরাক, কেআইএফ ফ্যাবল এবং রোটারী ক্লাব।

অনলাইন আপডেট

আর্কাইভ