বৃহস্পতিবার ০২ জুলাই ২০২০
Online Edition

ফরিদপুর ও মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩৮

ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুরের সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত এবং আহত  হয়েছেন ৩৭ জন।
গতকাল শনিবার ভোররাতে সদর উপজেলার বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মফিজুর রহমানের বাড়ি যশোর জেলার মহেশপুর গ্রামে। নিহত ব্যক্তি জাগরণী চক্র ফাউন্ডেশনের কুষ্টিয়া জোনাল অফিসের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগে কর্মরত ছিলেন।
আহতরা জানায়, জাগরণী চক্র ফাউন্ডেশনের কুষ্টিয়া অঞ্চলের বিভিন্ন অফিসে কর্মরত দেড় শতাধিক কর্মকর্তা কর্মচারী চারটি বাস নিয়ে কুয়াকাটায় আনন্দভ্রমণে যায়।
গত শুক্রবার দিবাগত রাতে পিকনিকের চারটি বাস কুষ্টিয়ায় ফিরছিল। গতকাল শনিবার ভোররাতে গড়াই পরিবহন নামের বাসটি ফরিদপুরের বাইপাস সড়কের ব্রাহ্মণকান্দা এলাকায় একটি ট্রাক ওভারটেকিং করতে গিয়ে ডান পাশের খাদে উল্টে পড়ে দুমড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই এনজিও কর্মীর মৃত্যু হয়।
পুলিশ ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় হতাহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদের ফমেকে চিকিৎসা দেয়া হয়েছে।
কোতোয়ালী থানা পুলিশের সেকেন্ড অফিসার বেলাল হোসেন ঘটনা নিশ্চিত করে জানান, আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
আহত সিদ্দিকুর রহমান জানান, বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। এছাড়া দুর্ঘটনার আগেও একাধিকবার বাসটি বেপরোয়াভাবে চালানোর দরুন দুর্ঘটনায় পতিত হতে চলছিল।
মাগুরায় ব্যবসায়ী নিহত
আহত মহিলা
মাগুরা সংবাদদাতা: ঢাকা- খুলনা মহাসড়কের মাগুরা সদর উপজেলার হুলিনগর এলাকায় গত শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত ও অপর এক মহিলা আহত হয়েছেন। মাগুরা হাইওয়ে পুলিশের এসআই আব্দুর রউফ জানান, গত শুক্রবার রাত ১২টার দিকে রাজবাড়ী জেলার নাড়ুয়া বাজার থেকে রসুন কিনে ট্রাকের ছাদে চড়ে হান্নান ( ৫০) ও সালমা (৫৫) নামে দু’ ব্যবসায়ী যশোরের নওয়াপাড়া যাচ্ছিল। ঘটনাস্থল হুলিনগর পৌঁছলে পেছন থেকে অপর একটি ট্রাক আঘাত করলে তারা দু’জন ট্রাকের ছাদ থেকে পড়ে মারাত্মক আহত হন। দ্রুত তাদের মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক হান্নানকে মৃত ঘোষণা করেন। সালমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত হান্নান ও আহত সালমার বাড়ি খুলনা জেলার ফুলতলা বলে জানা যায়। তারা পেঁয়াজ-রসুনসহ সবজির পাইকারি ব্যবসা করতো।

অনলাইন আপডেট

আর্কাইভ