শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

বিএনপি আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি জঙ্গি সংগঠন -আ’লীগ

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি জঙ্গি সংগঠন।
গতকাল শনিবার বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের জবাব দিতেই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল,  ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী,  উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন,  উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,  কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন ও মারুফা আক্তার পপি প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,  শুক্রবার ঠাকুরগাঁও হরিপুর আদর্শ মহিলা কলেজ মাঠে উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগ বাংলাদেশে জঙ্গিবাদ প্রতিষ্ঠিত করেছে। বিদেশের কাছে বাংলাদেশকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছে। যতগুলো জঙ্গিবাদের ঘটনা সবগুলো আওয়ামী লীগের আমলেই।’
হাছান মাহমুদ বলেন,  শুধু বিএনপি নয়,  বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট প্রকৃত অর্থে জঙ্গিবাদী সংগঠনের রূপ নিয়েছে। তারা জঙ্গিবাদকে উৎসাহিত করছে। অগণিত আওয়ামী লীগ নেতা হত্যা ও হাজার হাজার মানুষকে পুরিয়ে,  বোমা মেরে দেশের অরাজকতা সৃষ্টি করেছে।
হাছান মাহমুদ বলেন,  শুধু বাংলাদেশে নয়,  দলটির সন্ত্রাসবাদী কার্যক্রমের জন্য জঙ্গি সংগঠন হিসেবে বিশ্বব্যাপী পরিচিত। তাদের (বিদেশি) লক্ষ্য ছিল বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে চিহ্নিত করা।
তিনি বলেন,  যেসব জঙ্গি সন্তানকে তাদের অভিভাবকরা নিতে চায়না তারা সেইসব সন্তানের পক্ষে কথা বলে এটাই প্রমাণ করতে চান যে তারা জঙ্গিবাদকে লালন করেন এবং উৎসাহিত করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ