শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

স্ত্রীকে কুপিয়েছে স্বামী

আমতলী (বরগুনা) সংবাদদাতা: বরগুনার তালতলীতে মঙ্গলবার রাতে স্ত্রীকে কুপিয়ে মারাত্মক জখম করেছে স্বামী  আঃ খালেক মোল্লা । স্ত্রী মরিয়ম বেগম (৬৫) বরিশাল শেবাচিম হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
স্বামী আঃ  খালেক মোল্লাকে ঘটনাস্থল থেকে পুলিশ আটক করেছে। জানা গেছে উপজেলা সোনাকাটা  ইউপির কবিরাজ পাড়া গ্রামের আব্দুল খালেক মোল্লা তার সকল জমিজমা ছেলেদের বঞ্চিত করে দুই মেয়ের  নামে লিখে দেন।  এ ঘটনায় স্ত্রী মরিয়মের সাথে রাতে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে খালেক মোল্লা উত্তেজিত হয়ে  বাড়ীতে থাকা ধারালো দা দিয়ে  এলোপাতাড়ি ভাবে কুপিয়ে স্ত্রী মরিয়ম কে আহত করে। ঘরে কোন লোক না থাকায় মরিয়ম বেগম ডাক চিৎকার দিয়ে লাফ দিয়ে  বিলের দিকে দৌড় দিলে সেখানে গিয়ে আবারো  কুপিয়ে জখম করে। মরিয়ম বেগমের ডাক চিৎকার শুনে আশ পাশের লোকজন  এসে তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে মরিয়ম বেগম বরিশাল শেবাচিম হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
তালতলী থানার ভারপ্রাপ্ত  কর্মকতা কমলেশ চন্দ্র জানান , ঘটনাস্থল থেকে  খালেক মোল্লাকে আটক করা হয়েছে। এবং যে দা দিয়ে স্ত্রীকে কুপিয়েছে সে দা টিও উদ্ধার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ