বৃহস্পতিবার ০২ জুলাই ২০২০
Online Edition

স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন সশ্রম করাদন্ডাদেশ দিয়েছেন আদালত। রায়ে একই সঙ্গে ১০ হাজার টাকা অর্থ দ- অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদ-ের আদেশ দেন। বুধবার বিকেলে গাজীপুুরের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মোঃ ইকবাল হোসেন এ রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্তের নাম সাইফুল ইসলাম (৩৭)। সে ময়মনসিংহের পাগলা থানার পাইথল এলাকার মৃত মেহের আলীর ছেলে।
গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পূর্বখন্ডের ইয়াকুব আলী- আনোয়ারা বেগম দম্পতির বড় মেয়ে মোসা. জেসমিনের সঙ্গে ২০১২ সালের মার্চে সাইফুল ইসলামের তার পরিবারের অজান্তে বিয়ে হয়।
পরে তারা গাজীপুরের জয়দেবপুর থানার পূবাইল এলাকার বসুগাঁ গ্রামের জনৈক হাসান উদ্দিনের বাড়িতে ভাড়ায় উঠেন। বিয়ের পর পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।
২০১২ সালের ২৪ জুন রাতে কোন এক সময়ে সাইফুল তার স্ত্রীকে গলাটিপে হত্যা করে পালিয়ে যায় এবং পরদিন সকালে তার মৃত্যুর খবর মোবাইলে জেসমিনের মাকে জানান। মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে গিয়ে আনোয়ারা বসত ঘরের মেঝেতে মেয়ের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন।
পরে পুলিশ লাশ উদ্ধার করে। ওইদিনই আনোয়ারা বেগম সাইফুল ইসলামকে আসামি করে মামলা দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ