শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

আমতলীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

আমতলী সংবাদদাতা: বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের কালিবাড়ী গ্রামে একটি পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে জান যায়, উপজেলার কালীবাড়ী গ্রামের  আলী হায়দার , আঃ কাদের  হাং গংদের  সাথে উপজেলার চাওড়া ইউনিয়নের কালিবাড়ী গ্রামে খালেক হাং  , গনি হাং, নুরু হাওলাদার  গং দের  সাথে  চাওড়া ইউপির চাওড়া মৌজার আর এস খতিয়ান নং ৩৯৬ তথা এস এ খতিয়ান নং ৪৩৭ দাগ নং-২২০৮/ ২২০৯/২২১৭/২২১৮/২২১১/২২১২ মোট  ৯ .৯৭ একর   জমি নিয়ে   দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে।
এ ঘটনাকে পুজি করে গত ২৮ ফেব্রুয়ারী গনি হওলাদার বাদী হয়ে  আলী হায়দার গংদের নামে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে মামলা দায়ের করেন। মামলায় আলী হায়দার গংদের  ১৬ জন কে আসামী করে মামলা দায়ের করেন। বিজ্ঞবিচারক মামলাটি আমলে নিয়ে আসামীদের  আগামী ৫ এপ্রিল কোর্টে হাজিরের সমন জারী করেন।
আলী হায়দার গংরা অভিযোগ করে বলেন   মামলায় উল্লেখীত জমির  অনেক দাগে খোসারী  ডালই নাই। কিছু জমিতে আছে তাও ঐ সময় কাচা ছিল তা তুলের নেওয়ার মতোই হয় নাই।মামলায় ডাল চুরি করে  নিয়ে যাওয়ার সময় মারা মারির কথা বলা হয়েছে। ওখানে মারামারি তো দুরের কথা এ ধরনের কোন ঘটনাই ঘটেনাই। শুধু আমাদের কে  হয়রানী করার জন্য মামলা করেছেন।  আলী হায়দার গংরা  মিথ্যা মামলার হাত থেকে হয়রানী বন্ধ ও মিথ্যা মামলা দায়ের কারীদের  বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের  উচ্চমহলের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ