বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি রায়পুরে ৪ ব্যক্তির জেল-জরিমানা

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুরে ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রি ও সেম্পলের ওষুধ বিক্রির  দায়ের ৩ব্যাক্তির  দুই মাস করে কারাদন্ড এ একজনের  ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (০৮ মার্চ ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শিল্পী রানী রায় পৌর শহরের ৪টি ফার্মেসীতে অভিযান চালিয়ে জেল ও জরিমানা আদয় করেন। 
কারাদন্ড প্রাপ্ত ও জরিমানা আদায়কৃত ব্যক্তিরা হলো,  মেঘনা ফার্মেসীর কর্মচারী ও লড়াইরচর গ্রামের শাহাদাত হোসেনের পুত্র  সৌরভ (২৫), রুবি মেডিকেল হলের কর্মচারী আঃ রশিদের পুত্র মোঃ মনির হোসেন (৩৫),  তফুরা মেডিকেল হলের মালিক মমিন হোসেনকে (৩৯) ২ মাস করে কারাদন্ড  এবং ওহি মেডিকেল হল ফার্মেসীর কর্মচারী ও দেবিপুর গ্রামের খোরশেদ আলমের পুত্র মোঃ নাজমুল আলমকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শিল্পী রানী রায় বলেন, ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখা এবং বিক্রয়ের দায়ে তিন জনকে ২ মাস করে কারাদন্ড এবং একজনের ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। কোন ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমাদের ভেজাল ওষুধের  অভিযান অব্যাহত থাকবে।

অনলাইন আপডেট

আর্কাইভ