বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

সাভারে তৈরি পোশাক কারখানার শ্রমিকদের বেতনের ১ কোটি ৫৩ লক্ষ টাকা ছিনতাই

সাভার সংবাদদাতা : সাভারে একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকদের বেতনের প্রায় এক কোটি ৫৩ লক্ষ টাকা ছিনতাই করেছে ডাকাতরা। গতকাল মঙ্গলবার দুপুরে হেমায়েতপুর সিংগাইর সড়কের নাজিমনগর এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।
পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে হেমায়েতপুরের নাজিমনগর এলাকার অবনী নীট ওয়ার লিমিটেড কারখানা থেকে একটি প্রাইভেট কারে (ঢাকা মেট্রো গ ৩৭-৯৯৪৪) করে শ্রমিকদের বেতন দেওয়ার জন্য অবনী নীট ওয়ারের জুনিয়র হিসাব রক্ষণ কর্মকর্তা জাহিদ রিশিপাড়া পদ্মার মোড় এলাকায় অবনী ফ্যাশনে রওয়ানা দেয়। পরে তিনি সিংগাইর সড়কে প্রাইভেট কারটি ইউটার্ন নেওয়ার সময় তিনটি মোটরসাইকেলে আসা ৬ জন ডাকাত তাদের প্রাইভেট কার গতিরোধ করে গাড়িতে গুলী করে ব্যাগে থাকা নগদ এক কোটি ৫৩ লক্ষ টাকা লুটপাট করে এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলী ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতরা এসময় ওই প্রাইভেট কারে থাকা প্রায় ৫ জনকে পিটিয়ে আহত করে। এসময় স্থানীয়রা চিৎকার করলে অন্য ব্যাগে রাখা ৬৩ লক্ষ টাকা লুট করতে পারেনি ডাকাতরা। ওই টাকা গুলো অবনী ফ্যাশনে মঙ্গলবার শ্রমিকদের বেতন দেওয়ার কথা ছিলো। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করলেও এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক বা লুট হওয়া টাকা উদ্ধার করতে পারেনি।
এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন রাস্তা থেকে টাকা লুট হয়েছে তাই আমার কি করার আছে।
এদিকে ব্যাবিলন গ্রুপের সিনিয়র এইচ আর কমপ্লেয়েস ম্যানেজার মোহাম্মদ আলম সিদ্দিকি বলেন লুট হওয়া টাকা উদ্ধারে পুলিশের কোন চেষ্টা দেখতে পাচ্ছিনা আমরা আতঙ্কে আছি। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ