বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করলো ব্র্যাক ব্যাংক

অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য ব্র্যাক ব্যাংক-এর কর্মীরা এক অনুষ্ঠানের আয়োজন করে। 

সম্প্রতি ব্র্যাক ব্যাংক-এর প্রধান কার্যালয়ে কর্মকর্তারা একত্রিত হয়ে প্রতীকী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় তাদের কন্ঠে ছিল “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি”। 

ব্র্যাক ব্যাংকের কর্মীরা প্রতি বছর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। একুশে ফেব্রুয়ারি বিষয়ে কর্মকর্তাদের ছেলেমেয়েদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা ও পাপেট শো’ আয়োজন করা হয়। ব্র্যাক ব্যাংক লিমিটেড-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও আবদুল কাদের জোয়াদ্দার এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

এছাড়া দেশব্যাপী ৬২টি শাখায় গ্রাহকদের সন্তানদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা আয়োজন করা হয়। 

এ উপলক্ষে ব্র্যাক ব্যাংক লিমিটেড-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও আবদুল কাদের জোয়াদ্দার বলেন, “বাংলা ভাষার মত এমন একটি সুন্দর ভাষা আমাদের মায়ের ভাষা হওয়ায় আমার গর্বিত। কিন্তু এই মায়ের ভাষায় কথা বলতে অনেক শহীদের রক্ত দিতে হয়েছে। তাদের কাছে আমরা ঋণী। ভাষা শহীদদের আত্মত্যাগের প্রতি সম্মান জানাতে আমরা প্রতি বছর একুশে ফেব্রুয়ারি পালন করি। আজ সারা বিশ্বে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হচ্ছে। এজন্য আমরা গর্বিত।”

অনলাইন আপডেট

আর্কাইভ