শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সাঁথিয়ায় স্কুলছাত্র হত্যা খুনিদের শাস্তির দাবিতে সহপাঠীদের মানববন্ধন

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা: পাবনার সাঁথিয়ায় স্কুলছাত্রকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে  মানববন্ধন করেছে নিহতের সহপাঠী ছাত্র-ছাত্রীরা।
 গতকাল শনিবার সকাল ৯টায় উপজেলার আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়। আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের সামনে পাবনা-ঢাকা মহাসড়কে প্রধান শিক্ষক আঃ সোবহানের পরিচালনায় শিক্ষক, ছাত্র-ছাত্রীরা খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবি সম্মলিত ব্যানার, ফেস্টুন নিয়ে ওই বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র শাহরিয়ার হাসান অভির খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
স্কুলছাত্র অভি হত্যার তীব্র প্রতিবাদ, খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আঃ হাই শেখ, প্রধান শিক্ষক আঃ সোবহান, অভির বাবা ইমরান হোসেন বাবু, ইউপি সদস্য আঃ বাকি, ছাত্রলীগ নেতা আহসান হাবীব, দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, আঃ হান্নান প্রমুখ।
উল্লেখ্য. গত ২রা ফেব্রুয়ারি রাতে উপজেলার শোলাবাড়িয়া গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে ও আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র শাহরিয়ার হাসান অভিকে (১৩) নির্মমভাবে হত্যা করে পাবনা-ঢাকা মহাসড়কের পাশে শোলাবাড়িয়া মাঠের মধ্যে লাশ ফেলে রেখে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ