বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফরিদপুর সংবাদদাতা : ফরিদপুরে  মাহেন্দ্র ও লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় ২ জন। গতকাল শনিবার সকাল ৭টার দিকে ফরিদপুর সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে যাত্রীবাহী লোকাল বাসের সাথে বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্র’র সংঘর্ষ ঘটে। দুর্ঘটনাস্থলেই দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। মাহেন্দ্র চালকসহ আহত অপর চারজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, ফরিদপুরের সালথা উপজেলার মো. হাসান খাঁ (৩২) ও ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পদ্মপুকুর গ্রামের লিটন শেখ (৩০)। নিহত ও আহতরা ফরিদপুরের বিভিন্ন এলাকায় দৈনন্দিন শ্রম বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।
কানাইপুর হাইওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর মো. নিজামুল ইসলাম জানান, ফরিদপুর থেকে কামারখালীগামী একটি লোকাল বাস ওই এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি শ্রমিকবাহী মাহেন্দ্রকে চাপা দিলে হতাহতের ঘটনা ঘটে। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ।
ইউপি সদস্য নিহত
চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের বঙ্গজ বিস্কুট কারখানার সামনে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল চালক চিৎলা ইউপি সদস্য অহিদুল ইসলাম নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেল পৌনে ৫টার সময়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ঘটনার সময় চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার রুইথনপুর গ্রামের অহিদুল ইসলাম মোটরসাইকেলে চুয়াডাঙ্গা থেকে তার নিজ গ্রামে ফিরছিলেন। বঙ্গজ বিস্কুট কারখানার সামনে মেহেরপুরের দিক থেকে আসা চুয়াডাঙ্গাগামী একটি দ্রুতগামী ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখী সংঘর্ষে চালক অহিদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। নিহত মোটরসাইকেল চালক অহিদুল ইসলাম আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউপিনয়ন পরিষদের নির্বাচিত সদস্য ছিলেন। নিহতের লাশ উদ্ধার করে পুলিশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ