মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০
Online Edition

এনরিকের সিদ্ধান্তে বিস্মিত বার্সেলোনা

লুইস এনরিকের হঠাৎ চলে যাওয়ার সিদ্ধান্তে বিস্মিত বার্সেলোনার খেলোয়াড়রা।
বুধবার রাতে স্পোর্তিং গিহনের বিপক্ষে বার্সেলোনার ৬-১ গোলের বিশাল জয়ের পর অবাক করা ঘোষণাটি দেন এনরিকে। চলতি মৌসুম শেষে ক্লাবটি ছেড়ে যাবেন তিনি।সাংবাদিক  সম্মেলনে ঘোষণা দেওয়ার আগে শিষ্যদের জানিয়েছিলেন ৪৬ বছর বয়সী এনরিকে।এ প্রসঙ্গে ইভান রাকিতিচ বলেন, "লুইস এনরিকে প্রথমে আমাদেরকে তার সিদ্ধান্ত জানিয়েছিলেন।
তিনি ড্রেসিং-রুমে আসেন এবং দলটি ছেড়ে যাওয়ার কথা আমাদের বলেন। আমরা সবাই হতবাক হয়ে গিয়েছিলাম। আমরা কিছুই জানতাম না।আমি এটা আশা করছিলাম না। মনে করেছিলাম, তিনি থাকবেন।"বার্সেলোনার লক্ষ্য এখন মৌসুমটা সফলভাবে শেষ করা। এ ব্যাপারে রাকিতিচ বলেন, "আমরা মৌসুমটা সফলভাবে শেষ করতে চাই, মৌসুমের বাকিটা সময় উপভোগ করতে চাই এবং তার জন্য যত সম্ভব বেশি শিরোপা জিততে চাই। ইন্টারনেট
আমি এখন মুক্ত -এনরিক
চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির কাছে ৪-০ গোলে হার। এ নিয়ে গোটা ফুটবল বিশ্বে সমালোচিত বার্সেলোনা কোচ লুইস এনরিক। সমালোচনার তোপটা বোধ হয় সহ্য করতে পারেননি এই স্প্যানিশ কোচ। সরে দাঁড়ালেন বার্সার কোচের পদ থেকে। চাকরি হারিয়ে নাকি তিনি ভারমুক্ত। নইলে কি আর এভাবে বলেন, ‘আমি এখন মুক্ত।’ আগামীকাল রোববার সেল্টা ভিগোর বিপক্ষে মাঠে নামবে বার্সা। তার আগে সংবাদ সম্মেলনে হাজির হন দলীয় কোচ এনরিক। ঘুরেফিরে সেই প্রশ্নই শুনতে হলো তাকে। মওসুম শেষেই তো আপনি ক্যাম্প ন্যু ছাড়ছেন? লুইস এনরিকের সাবলীল উত্তর, ‘ক্যাম্প ন্যুতে সেল্টা জিতেছে। এটা একটা কঠিন ম্যাচ। নিজেদের সেরাটাই দিতে হবে। কোচিংয়ের বিষয়টি জানতে চাইলে বলবো- আমি আগের মতোই আছি; তবে কিছুটা মুক্ত।’ ভবিষ্যতে কী করবেন? তা নিয়ে এখনই কিছু বলতে চান না এনরিক, ‘আরেকটি মওসুম শেষের দিকে। তবে জানি না, কী হবে! ভবিষ্যতের কথা এখনই বলা কঠিন। এমনকি স্ত্রীর সঙ্গে আর এক বছর ঘর করতে পারবো কিনা; তাও জানি না!’ -ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ