বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

প্রত্যেক উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরি করা হবে -প্রধানমন্ত্রী

গতকাল বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৬ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৬ এর চূড়ান্ত খেলায় প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরস্কার বিতরণ শেষে ছেলেদের চ্যাম্পিয়নদলের সাথে ফটোসেশনে -ছবি : বাসস

 

সংগ্রাম ডেস্ক: শিশুদের মানসিক বিকাশে খেলাধুলার প্রসারে শিক্ষক, অভিভাবক ও জনপ্রতিনিধিসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, প্রত্যেক উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরি করে দেয়া হবে। আমাদের সময়.কম।

গতকাল বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

প্রধানমন্ত্রী বলেন, সোনামণি যারা খেলাধুলায় অংশ নিয়েছে, তাদের অভিনন্দন জানাই। আমি সবার জন্য দোয়া করি, সবাই ভালো ও সুস্থ থাকো।

এ সময় শিশুদের মানসিক বিকাশে খেলাধুলার প্রসারে শিক্ষক, অভিভাবক ও জনপ্রতিনিধিসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

টুর্নামেন্টের ফাইনালে রাজশাহীর চারঘাটার বড়বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় লালমনিরহাট পাটগ্রামের তেপুরগাড়ী বি কে সরকারি প্রাথমিক বিদ্যালয়। বিকেল সাড়ে ৩টার দিকে মধ্যাহ্ন বিরতির সময় এ খেলা দেখতে স্টেডিয়ামে পৌঁছান প্রধানমন্ত্রী।

স্টেডিয়ামে অন্যান্যের মধ্যে ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার।

এর আগে দুপুরে এই স্টেডিয়ামেই বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের টুর্নামেন্টের ফাইনাল খেলে কক্সবাজারের পেকুয়ার টৈটং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিলেটের জৈন্তাপুরের কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ খেলায় টাইব্রেকারে ৫-৪ গোলে জয় লাভ করে টৈটং সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অনলাইন আপডেট

আর্কাইভ