ঢাকা, মঙ্গলবার 11 August 2020, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ জিলহজ্ব ১৪৪১ হিজরী
Online Edition

এবার মিরপুরে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরার পর এবার মিরপুরে এক স্কুলছাত্রকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার সহপাঠীরা। নিহতের নাম সজিব (১৬)। আজ বুধবার সকাল আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সজিব রাজধানীর হলিক্রস স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল।

গতকাল (মঙ্গলবার) রাত সাড়ে ১০টার দিকে পশ্চিম শেওড়াপাড়া এলাকার হলি ক্রিসেন্ট স্কুল অ্যান্ড কলেজের পাশে ঐ স্কুলের নবম শ্রেণির ছাত্র সজিবকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা।আজ বুধবার সকাল ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সজিবের ভগ্নিপতি বলেন, গতকাল রাত সাড়ে ১০টার দিকে সজিব হলিক্রসের গলিতে একটি মুদি দোকানে চাল কিনতে যায়। সেখানে তার সহপাঠী রুবেলসহ আরও তিন-চারজনের সঙ্গে দেখা হয়। কথাবার্তার এক পর্যায়ে তারা সজিবের মাথার পেছনে চাপাতি দিয়ে কোপ দেয়। এতে সে অচেতন হয়ে পড়ে যায়। খবর পেয়ে তার পরিবারের সদস্যরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে অ্যাক্সিম হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

সজিবের বাবার নাম আবদুর রশিদ। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলায়।তারা শেওড়াপাড়ার  ১৭৮/এ নম্বর বাড়ির বাসিন্দা।

বাবু আরো জানান, কী কারণে এ হত্যাকাণ্ড হয়েছে, তা তিনি জানেন না।

এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য সজীবের লাশ মর্গে রাখা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ